চুয়াডাঙ্গায় শ্বশুরের দায়ের কোপে পুত্রবধূ আহত

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ অক্টোবর ২০২২, ১৭:৩৪

চুয়াডাঙ্গায় রেনু বেগম নামের এক নারীকে কুপিয়ে জখম করেছেন তার শ্বশুর। বাড়ির একটি হাঁসের বাচ্চা মারা গেলে তার ওপর দোষ চাপিয়ে শ্বশুর ফারুক হোসেন বটি দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে জখম করা হয় বলে অভিযোগ করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার বেগমপুর ইউনিয়নের যদুপুর মাঝেরপাড়ায় এই ঘটনা ঘটে।

আহত রেনু খাতুন (৩০) ওই এলাকার ফরহাদ হোসেনের স্ত্রী।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগ থেকে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে সদর হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে আহত রেনু খাতুনের শয্যাপাশে থাকা তার চাচা শ্বশুর আরিফ হোসেনসহ পরিবারের অন্যান্য সদস্যরা বলেন, বৃহস্পতিবার দুপুরে বাড়ির উঠানে মাছ কাটছিলেন রেনু খাতুন। এ সময় বাড়ির অসুস্থ একটি হাঁসের বাচ্চা মারা যায়। বিষয়টি ফারুক হোসেনের নজরে পড়লে তিনি তার পুত্রবধূ রেনু খাতুনকে দোষারোপ করেন। এ নিয়ে দুজনের মধ্যে বাকবিতণ্ডার একপর্যায়ে মাছ কাটা বটি দিয়ে রেনু খাতুনকে এলোপাতাড়ি কোপাতে থাকে তার শ্বশুর। এতে রেনু খাতুন রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়লে পরিবারের অন্যান্য সদস্যরা তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. তাসনিম আফরীন জ্যোতি বলেন, রেনু খাতুনকে ধারালো কিছু দিয়ে কোপানো হয়েছে। এতে তার দুই হাতে, পায়ে, মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে ক্ষতের সৃষ্টি হয়েছে। ক্ষতস্থানে অসংখ্য সেলাই দেওয়া হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে মহিলা সার্জারি ওয়ার্ডে ভর্তি রাখা হয়েছে।

এ বিষয়ে দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইসএম লুৎফুল কবীর বলেন, ওই ঘটনায় এখনও পর্যন্ত কেউ থানায় কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/২৭অক্টোবর/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :