প্যারিসে সিলেট মিডিয়া কর্পোরেশনের সংবর্ধনা ও আলোচনা সভা

ফ্রান্স প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ নভেম্বর ২০২২, ০৮:৪৪

সিলেটে মিডিয়া কর্পোরেশন যুক্তরাজ্য শাখার নেতাদের ফ্রান্স আগমন উপলক্ষে সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হযয়েছে।

মঙ্গলবার ফ্রান্সের রাজধানী প্যারিসের একটি অভিজাত রেস্টুরেন্টে এই আয়োজন করা হয়।

সিলেট মিডিয়া কর্পোরেশনে ফ্রান্স শাখার ব্যবস্থাপনা পরিচালক এম আলী হোসেনের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মাহাবুব ও উপদেষ্টা আফরোজ হোসেন লাভলুর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের তথ্য বিষয়ক পরিচালক সাফির উদ্দিন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মিডিয়া কর্পোরেশন যুক্তরাজ্য শাখার সিনিয়র উপদেষ্টা এবং দৈনিক পূর্ণভুমি পত্রিকার স্বত্বাধিকারী মুস্তাকিম রাজা চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মিডিয়া কর্পোরেশন যুক্তরাজ্য শাখার সভাপতি কালাম মতিন লুলু। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট মিডিয়া কর্পোরেশন যুক্তরাজ্য শাখার উপদেষ্টা বদরুল ইসলাম রাজা ও আকমল হোসেন জগলু, পরিচালক সাঈদুল ইসলাম মিনুর, কোষাধ্যক্ষ বজলুর রহমান, জালালাবাদ এসোসিয়েশন ফ্রান্স শাখার সভাপতি হেনু মিয়া,খালেদ আহমেদ চৌধুরী, তানভীর তোহা, এম মুহিত, নুরুল আবেদিন, মনাই মিয়া, মনোয়ার হোসেন মুজাহিদ এবং ফ্রান্সে বসবাসরত বাংলাদেশি সাংবাদিকসহ সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে বক্তারা বিগত দিনের সিলেট মিডিয়া কর্পোরেশনের বিভিন্ন কর্মকাণ্ড তুলে ধরে বলেন, সিলেট মিডিয়া কর্পোরেশন একটি অরাজনৈতিক সেবামূলক সংগঠন। ‘প্রবাসী ঐক্য মানবতা’ এই স্লোগান সামনে রেখে প্রবাসে থেকেও সিলেট মিডিয়া কর্পোরেশন ২০২০ সাল থেকে যেভাবে আর্তমানবতার সেবায় গরিব দুঃখী অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে। অনুষ্ঠান শেষে অতিথিদের হাতে সম্মাননা স্মারক তুলে দেয়া হয়।

(ঢাকাটাইমস/১৬নভেম্বর/এফএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :