আগুন সন্ত্রাসের চেষ্টা করলে তা রুখে দিতে প্রস্তুত পুলিশ: আইজিপি

রাজশাহী ব্যুরো, ঢাকা টাইমস
| আপডেট : ২৩ নভেম্বর ২০২২, ১৫:৪৭ | প্রকাশিত : ২৩ নভেম্বর ২০২২, ১৪:৫৭

দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রাখতে হবে এবং কেউ যদি আবারও আগুন সন্ত্রাসের চেষ্টা করে তা রুখে দিতে বাংলাদেশ পুলিশ দৃঢ প্রতিজ্ঞ বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক চৌধুরী আবদুল্লাহ আল মামুন।

তিনি বলেন, আমরা সবাই একযোগে কাজ করে যেভাবে জঙ্গিবাদের ভয়াল থাবা থেকে দেশকে রক্ষা করতে সক্ষম হয়েছি ঠিক তেমনি আমরা মাদকের ভয়াল থাবা থেকে রক্ষা পাবো। বুধবার দুপুরে রাজশাহী পুলিশ লাইন্সে মাদক ও সন্ত্রাস বিরোধী সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ মহাপরিদর্শক এ কথা বলেন।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশ ও কমিউনিটি পুলিশিং ফোরাম আয়োজিত এ সমাবেশে সভাপতিত্ব করেন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক।

তিনি আরও বলেন, বর্তমান সরকার সন্ত্রাস ও জঙ্গিবাদের প্রতি জিরো টলারেন্সের ভূমিকায় রয়েছে বলেই দেশ আজ বিনিয়োগবান্ধব এবং ২০৪১ সালের মধ্যে উন্নত সমৃদ্ধ বাংলাদেশ হিসেবে গড়ে তুলতে সক্ষম হব।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডক্টর গোলাম সাব্বির সাত্তার তাপু, সাবেক উপাচার্য অধ্যাপক ড. আব্দুল খালেক, বিভাগীয় কমিশনার জিএসএম জাফরুল্লাহ, ডিআইজি আব্দুল বাতেন, র‌্যাব-৫ এর অধিনায়ক রিয়াজ শাহরিয়ার, রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মির ইকবাল।

প্রধান অতিথির বক্তব্যে আইজি আরো বলেন, মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে আমরা দেশকে স্বাধীন করেছি, সেই চেতনা নিয়ে আমরা এখন দেশকে সমৃদ্ধ করছি।

(ঢাকাটাইমস/২৩নভেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :