আলফাডাঙ্গায় ঢাকা টাইমস সম্পাদকের আগমনে জনতার ঢল

আলফাডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ নভেম্বর ২০২২, ১৬:৪৯

ফরিদপুরের আলফাডাঙ্গায় দৈনিক ঢাকা টাইমস, ঢাকা টাইমস টোয়েন্টিফোর ডটকম ও সাপ্তাহিক এই সময় পত্রিকার সম্পাদক আরিফুর রহমান দোলন আকস্মিক আগমন করেছেন। তার আগমনকে ঘিরে উৎসবমুখর হয়ে উঠেছে আলফাডাঙ্গা। স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ঢাকা টাইমস সম্পাদকের আগমনে উচ্ছ্বসিত।

বুধবার সকালে আলফাডাঙ্গায় পৌঁছান আরিফুর রহমান দোলন। তার আগমনের খবরে সকাল থেকেই আলফাডাঙ্গা সদর বাজারের বিভিন্ন স্থানে হাজার হাজার নেতাকর্মী ও সাধারণ জনগণ অপেক্ষা করতে থাকেন। সকাল ১১টায় তিনি উপজেলার প্রবেশদ্বার হাসপাতাল রোডে পৌঁছালে পাঁচ সহস্রাধিক নেতাকর্মী বিভিন্ন স্লোগান দিয়ে তাকে বরণ করে নেন।

এসময় তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় তিনি জানান, আজীবন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে রাজনীতি করবেন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন। দোলন বলেন, 'বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে আমি রাজনীতি করি। আলফাডাঙ্গাবাসীর ভালোবাসায় আমি সিক্ত। আমি আমার হাতকে শক্তিশালী করতে চাই না। আমি শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে চাই।'

এরপর তিনি উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের সঙ্গে কুশলাদি বিনিময় করেন। সেখান থেকে উপজেলার কামারগ্রামে অবস্থিত আলফাডাঙ্গা আদর্শ কলেজের গভর্নিং বডির মিটিংয়ে যোগ দেন তিনি। সবশেষ তার নিজ বাড়িতে অনুষ্ঠিত এক দোয়া মাহফিলে অংশ নেন।

এসময় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছা সেবকলীগ, কৃষকলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৩নভেম্বর/এমআইএন/ইএস)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :