সিয়ামকে প্রকাশ্যে চুমু, যা বললেন সুনেরাহ

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ নভেম্বর ২০২২, ১৫:৫৮

বৃহস্পতিবার বিকাল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভেসে বেড়াচ্ছে একটি ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে, আর্মি স্টেডিয়ামে ঘুরে বেড়াচ্ছেন সিয়াম আর সুনেরাহ। ব্যাকগ্রাউন্ডে বাজছে নগর বাউল জেমসের গাওয়া ‘দুষ্টু ছেলের দল’।

অনেক মানুষের মাঝে সেই গানের তালে দুলছেন সিয়াম আহমেদ এবং সুনেরাহও। এক পর্যায়ে অচমকা সিয়ামের গালে জোর করে চুমু দেন সুনেরাহ। এতে ক্ষিপ্ত হয়ে সপাটে সুনেরাহকে চড় মেরে বসেন সিয়াম। এরপর সেখান থেকে রেগে বের হয়ে যান নায়িকা।

ভিডিওটি প্রকাশ্যে আসতেই এটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয় নানারকম মুখোরচক মন্তব্য। আবার অনেকে সন্দেহ করে, এটি হয়ত কোন শুটিং দৃশ্য। কারণ ভিডিওটির শেষ পর্যায়ে দেখা যায় সিয়াম-সুনেরাহকে একটি ভিডিও ক্যামেরা অনুসরণ করছে। পরে অবশ্য জানা যায় এটি আসলেই শুটিং ছিল।

জানা যায়, ভিডিওটি পরিচালক দীপঙ্কর দীপনের নতুন সিনেমা ‘অন্তর্জাল’-এর শুটিং চলাকালীন কেউ মোবাইলে ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে। এরপরই ব্যাপক ভাইরাল হয় এটি।

পরে যোগাযোগ করা হলে সুনেরাহ জানান, বুধবার ‘অন্তর্জাল’ সিনেমার শুটিং হয়েছে আর্মি স্টোডিয়ামে। সেখানে সরাসরি জেমসের কনসার্ট চলাকালীন আয়োজক কমিটির অনুমতি নিয়ে এই শুটিং করা। এই দৃশ্য করতে গিয়ে তার নাকের পাশে কেটে গেছে। ভেঙে গেছে মাথার উপরে রাখা চশমাও।

সুনেরাহ বলেন, ‘সিয়ামের চড়ে বেশ ব্যাথা পেয়েছি। নাকের পাশে কিছুটা কেটে গেছে। চশমটাও ভেঙে গেছে। একদিকের কাচ খুলে হারিয়ে গেছে। তবে সবচেয়ে বেশি ব্যথা পেয়েছি কাছের কিছু মানুষদের, যারা জানে, আমাকে চেনে; আমার দ্বারা বাস্তবে এমন কাজ হবে না, তারাও আমাকে ট্যাগ করে গালি দিচ্ছিল।’

মজার ছলে সুনেরাহ বলেন, ‘কাউকে এভাবে চুমু খেলে নিশ্চয়ই কেউ চড় মারবে না। এটা তো বোঝা উচিত। ভিডিওতে একটা ক্যামেরা দেখা গেছে। এটা শুটিংয়েই সম্ভব। কাউকে গালাগালি করার আগে জেনে নিতে হবে সত্যতা। কাছের মানুষদের মানুষদের আচরণে আসলে মর্মাহত হয়েছি।’

(ঢাকাটাইমস/২৫নভেম্বর/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :