চাঁদপুরে বন্ধুর ছুরিকাঘাতে আর্জেন্টিনা সমর্থক কিশোর খুন

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ নভেম্বর ২০২২, ২৩:৪৫ | প্রকাশিত : ২৮ নভেম্বর ২০২২, ২৩:৩৯

চাঁদপুর সদর উপজলার বাগাদী ইউনিয়নে বিতর্কের জেরে বন্ধুর হাতে খুন হয়েছে আর্জেন্টিনা ফুটবল দলের এক কিশোর সমর্থক। নিহত মেহেদী হাসান (১৬) তার পাশের বাড়ির বন্ধু বরকতের (২০) ছুরিকাঘাতে মারা গেছে। ঘটনার পরপরই হত্যায় ব্যবহৃত ছুরি উদ্ধার এবং অভিযুক্ত বরকতকে এলাকাবাসীর সহায়তায় আটক করেছে পুলিশ। সোমবার (২৮ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে দক্ষিণ নানুপুর গ্রামের আমিন বেপারি বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ছুরিকাঘাতের পরপরই কিশোর মেহেদীকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হত্যার শিকার মেহেদী ওই গ্রামের সবজি ব্যবসায়ী হেলাল বেপারীর ছেলে। তার দুই ছেলে ও দুই মেয়ের মধ্যে মেহেদী সবার বড় ছিল। মেহেদী নানুপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল।

মেহেদীর বাবা হেলাল বলেন, গত শনিবার (২৬ নভেম্বর) আমার ছেলে আর্জেন্টিনার খেলা দেখছিল। ওই দিন রাতে আমার ছেলেকে খেলা নিয়ে তর্ক-বিতর্কের একপর্যায়ে বরকত মারধর কর। সেই ঘটনা নিয়ে সোমবার সন্ধ্যায় আমার ছেলেকে বাড়ি থেকে ডেকে নিয়ে বরকত ছুরি দিয়ে বুকে এলোপাথাড়ি আঘাত করে অন্ধকারে ফেলে রেখে যায়। পরে তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাসপাতালের চিকিৎসক ডা. ওমর ফারুক সবুজ বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই কিশোরের মৃত্যূ হয়েছে। তার বুকে তিনটি ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ বলেন, হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে। অভিযুক্ত বরকতকে আটক করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অর্থ) সুদীপ্ত রায় বলেন, বিষয়টি জানার পর ঘটনাস্থলে গিয়েছি। প্রাথমিকভাবে স্থানীয়দের দেওয়া তথ্য জানতে পেরেছি মেহেদী ও বরকত বন্ধু। পেটের সাথে বেল্ট পরা নিয়ে তাদের মধ্যে বাক-বিতণ্ডা হয়। এই ঘটনা নিয়ে আজকে মেহেদীকে ছুরিকাঘাত করে। তদন্তের পর আরো তথ্য জানা যাবে।

(ঢাকাটাইমস/২৮নভেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অপরাধ ও দুর্নীতি এর সর্বশেষ

পল্লবীতে পাভেল হত্যা: নেপথ্যে মাদক ব্যবসা, গ্রেপ্তার ৮

মাদক-ইয়াবা কারবারে বদির দুই ভাইয়ের সংশ্লিষ্টতা পেয়েছে সিআইডি

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের হটলাইন থেকে গ্রাহককে ফোন, অ্যাকাউন্টের টাকা হাওয়া

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৮, মামলা ৬

ট্রেনের টিকিট কালোবাজারি গ্রেপ্তার 

এটিএম বুথের প্রহরী হত্যা: টাকা লুটের উদ্দেশ্যে নাকি ব্যক্তিগত কারণ? কী বলছে পুলিশ?

রাজধানীতে এটিএম বুথের নিরাপত্তাকর্মীকে কুপিয়ে হত্যা

কেএনএফকে সহযোগিতা, বান্দরবান থেকে একজন গ্রেপ্তার

ছেলেকে বাঁচাতে গিয়ে কিশোর গ্যাংয়ের হামলার শিকার সেই চিকিৎসকের মৃত্যু

রাষ্ট্রপতির আত্মীয় পরিচয়ে প্রতারণা, নিঃস্ব বহু ট্রাভেল ব্যবসায়ী

এই বিভাগের সব খবর

শিরোনাম :