ঢাকা রিপোর্টার্স ইউনিটির নেতৃত্বে নোমানী-সোহেল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ নভেম্বর ২০২২, ২১:৫৮ | প্রকাশিত : ৩০ নভেম্বর ২০২২, ১৮:৩৮

ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) সভাপতি পদে মুরসালিন নোমানী এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মাইনুল হাসান সোহেল। সাংগঠনিক সম্পাদক হয়েছেন সাইফুল ইসলাম।

বুধবার সকাল ৯টায় রাজধানীর সেগুনবাগিচায় ডিআরইউ কার্যালয়ে ভোটগ্রহণ শুরু হয়। বিরতিহীনভাবে ভোট চলে বিকাল ৫টা পর্যন্ত। এক ঘণ্টা বিরতি দিয়ে সন্ধ্যা ৬টা থেকে শুরু হয় ভোট গণনা। এবারের নির্বাচনে ১ হাজার ৪৫৭ জন সদস্য ভোট দিয়েছেন।

সন্ধ্যা সাড়ে ৬টায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার মনজুরুল আহসান বুলবুল।

সভাপতি পদে ৬৩৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মুরসালিন নোমানী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কবির আহমেদ খান পেয়েছেন ৫৪৩ ভোট। এছাড়া সভাপতি পদে বর্তমান সভাপতি নজরুল ইসলাম মিঠু পেয়েছেন ২৬৪ ভোট। সহ-সভাপতি পদে ৮২৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন দীপু সারেয়ার। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী গালম্যান শফি পেয়েছেন ৫৯১ ভোট।

সাধারণ সম্পাদক পদে ৪২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মাইনুল হাসান সোহেল। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মহিউদ্দিন পেয়েছেন ৩৮৩ ভোট। এছাড়া শেখ মোহাম্মাদ জামাল হোসাইন পেয়েছেন ২৬০ ভোট, জামিউল আহসান সিপু পেয়েছেন ২৪৭ ভোট, আরাফাত দাড়িয়া পেয়েছেন ৭২ ভোট এবং আফজাল বারী পেয়েছেন ৫৫ ভোট।

যুগ্ম সম্পাদক পদে ৫০৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মঈনুল আহসান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফারুক খান পেয়েছেন ২৮৬ ভোট। এছাড়া পবন আহমেদ পেয়েছেন ২৪৪ ভোট, নয়ন মুরাদ পেয়েছেন ২০৮ ভোট, কামাল মোশারেফ পেয়েছেন ১৫২ ভোট।

অর্থ সম্পাদক পদে ৭১২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন সাখাওয়াত হোসেন সুমন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. জাকির হুসাইন পেয়েছেন ৫৮৩ ভোট।

সাংগঠনিক সম্পাদক পদে ৮৭৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন সাইফুল ইসলাম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল হাই তুহিন পেয়েছেন ৫২৪ ভোট।

দপ্তর সম্পাদক পদে ৮০৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন কাওসার আজম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রফিক রাফি পেয়েছেন ৫৫৮ ভোট।

নারী বিষয়ক সম্পাদক পদে ৭৪১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মরিয়ম মনি সেঁজুতি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রোজিনা রোজী পেয়েছেন ৬৪৭ ভোট।

প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে ৭৩১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন কামাল উদ্দিন সুমন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মেসবাহ উল্লাহ শিমুল পেয়েছেন ৫৫৭ ভোট।

তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে ৭৩১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তোফাজ্জল হোসেন রুবেল। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. রাশিম পেয়েছেন ৫৫৮ ভোট।

ক্রীড়া সম্পাদক পদে ৭২০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মাহবুবুর রহমান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. রকিবুল ইসলাম মানিক পেয়েছেন ৬১২ ভোট। আপ্যায়ন সম্পাদক পদে নইমুদ্দিন (বিনা প্রতিদ্বন্দ্বিতায়)।

সাংস্কৃতিক সম্পাদক পদে ৭৩৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মিজান চৌধুরী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. শাহাবুদ্দিন মাহতাব পেয়েছেন ৫৬৯ ভোট।

কল্যাণ সম্পাদক পদে ৬৬৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মো. তানভীর আহমেদ নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাহাঙ্গীর কিরণ পেয়েছেন ৬২৫ ভোট।

এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে মনির মিল্লাত ৯৩০ ভোট, ইসমাইল হোসাইন রাসেল ৭৭২ ভোট, মহসিন বেপারী ৭৫১ ভোট, মোজাম্মেল হক তুহিন ৬৮৩ ভোট, কিরন সেখ ৬৭২ ভোট, এস এম মোস্তাফিজুর রহমান সুমন ৬৪৮ ভোট ও আলী ইব্রাহিম ৬৩৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এছাড়া মো. ফারুক আলম ৫৮৩ ভোট এবং মো. শরিফুল ইসলাম ৪৫৩ ভোট পেয়েছেন।

(ঢাকাটাইমস/৩০নভেম্বর/এসএন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :