জাস্ট ফ্রেন্ড যখন বয়ফ্রেন্ড

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ ডিসেম্বর ২০২২, ১৫:১১

আনিকার বেস্ট ফ্রেন্ড রাফি। না বেস্ট ফ্রেন্ড না, বলতে পারেন জাস্ট ফ্রেন্ড। কারণ বেস্ট ফ্রেন্ড কি কখনো তার ফ্রেন্ডকে অমানসিক কষ্ট দেবে? কিন্তু আনিকা রাফিকে প্রতিনিয়ত কষ্ট দিয়েই যাচ্ছে। সকাল-সন্ধ্যা কিংবা রাত সব সময় রাফিকে দৌড়ের উপর রাখে আনিকা। যে কোনো সমস্যায় রাফিকে কল করে বসে সে।

বলতে গেলে রাফি হলো আনিকার লাইফের ‘হেল্প লাইন’ আর ‘সাপোর্ট সেন্টার’। রাফি ছেলেটা সব সময় আনিকার ডাকে সাড়া দেয়। কারণ, রাফি মনে মনে আনিকাকে ভালোবাসে। কিন্তু আনিকা রাফির মনটা কখনো বুঝতে চায় না। আনিকা একটা ছেলের সঙ্গে সম্পর্কে জড়িয়ে যায়। রাফি জানতে পেরে খুব কষ্ট পায়। এক সময় রাফি জাস্ট ফ্রেন্ড থেকে বয়ফ্রেন্ড হয়ে যায় আনিকার।

এরকম একটি গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘জাস্ট ফ্রেন্ড থেকে বয়ফ্রেন্ড’। এটি পরিচালনা করেছেন আতিফ ইসলাম বাবলু। রচনা করেছেন আদর সোহাগ। এতে অভিনয় করেছেন আদর আহমেদ, নাজিয়া বর্ষা, জেরি জিনিয়াস, সায়েম শাহরিয়ার, শাকিলা জাহান সাদিয়া ও হাবিব সানি।

‘জাস্ট ফ্রেন্ড থেকে বয়ফ্রেন্ড’ নাটকটি প্রযোজনা করেছেন কামরুজ্জামান। নাটকটি খুব শিগগরই একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে এবং রিলেশন ড্রামা ইউটিউব চ্যানেলে প্রচার হবে।

(ঢাকাটাইমস/৩ডিসেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :