বাধা দিয়ে সংঘাত সৃষ্টি করবেন না, সরকারকে হুঁশিয়ারি মির্জা আব্বাসের

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ ডিসেম্বর ২০২২, ১৬:০৪ | প্রকাশিত : ০৩ ডিসেম্বর ২০২২, ১৫:৪১

নয়াপল্টনে বিএনপির সমাবেশে বাধা দেওয়ার চেষ্টা করা হচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। ইতিমধ্যে মিথ্যা মামলা দায়ের ও বিএনপি নেতাকর্মীদের গ্রেপ্তার এবং হুমকি দেওয়া হচ্ছে জানিয়ে তিনি সরকারের উদ্দেশে হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন, বাধা দিয়ে সংঘাত সৃষ্টি করবেন না।

শনিবার দুপুরে ঢাকার বিভাগীয় সমাবেশ সফল করতে প্রচার উপকমিটির প্রচারণা অনুষ্ঠান উদ্বোধন করতে গিয়ে তিনি এসব কথা বলেন।

মির্জা আব্বাস বলেন, নয়াপল্টনে বিএনপির সমাবেশ হবে শান্তিপূর্ণ। পুলিশের পক্ষ থেকে আমাদের কাছে জানতে চাওয়া হয়েছে আপনারা কি বসে পড়বেন। আমি পরিষ্কার বলতে চাই, আমাদের পক্ষে কোনো ঝামেলা হবে না। আজও রাজশাহীতে শান্তিপূর্ণ সমাবেশ হচ্ছে। আরও ৮টি বিভাগে হয়েছে।

তিনি বলেন, নয়াপল্টনে তো বিএনপি সমাবেশ মাঝেমধ্যেই করছে। আওয়ামী লীগও তো দীর্ঘদিন ধরে রাস্তা আটকিয়ে পার্টি অফিসের সামনে সমাবেশ করছে। আমরা সরকারের উদ্দেশে বলছি আপনারা ঝামেলা বন্ধ করুন, মিথ্যা মামলা দায়ের বন্ধ করুন, হামলা বন্ধ করুন, সন্ত্রাস বন্ধ করুন। গ্রেপ্তার বন্ধ করুন। ইতিহাস সৃষ্টি করবেন না। বাজে ইতিহাস সৃষ্টি হয় এমন কোনো কার্যক্রম আপনারা করবেন না।

তিনি আরও বলেন, আপনারা (আওয়ামী লীগ) একের পর এক ইতিহাস সৃষ্টি করছেন। একবার করছেন রক্ষীবাহিনী দিয়ে, এখন সরকারি বাহিনী দিয়ে ইতিহাস সৃষ্টি করছেন। মনে রাখবেন এখানে সমাবেশ হবে, একজন লোক থাকলেও সমাবেশ হবে। আমরা বক্তব্য রাখব। পরে তিনি সবাইকে নিয়ে নয়াপল্টন এলাকায় লিফলেট বিতরণ করেন।

অনুষ্ঠান পরিচালনা করেন প্রচার উপকমিটির আহবায়ক মীর সরাফত আলী সপু। এ সময় আরও উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, এডভোকেট আহমদ আযম খান, ঢাকা মহানগর উত্তরের আহবায়ক আমানউল্লাহ আমান, দক্ষিণের আহবায়ক আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদসহ কেন্দ্রীয়, মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

ঢাকাটাইমস/০৩ডিসেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :