একটি জনসভায় সরকার উল্টে যায় না: ইনু

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ ডিসেম্বর ২০২২, ১৭:০২ | প্রকাশিত : ০৪ ডিসেম্বর ২০২২, ১৬:৫৬

একটি জনসভায় সরকার উল্টে যায় না বলে মন্তব্য করেছেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি ও সংসদ সদস্য হাসানুল হক ইনু। আগামী ১০ ডিসেম্বর বিএনপির জনসভা নিয়ে এত কথা বলার কারণ দেখছি না, যোগ করেন তিনি।

রবিবার (৪ ডিসেম্বর) বেলা ১১টায় কুষ্টিয়ার মিরপুর উপজেলার হালসা আদর্শ ডিগ্রি কলেজে বিজয়ের পঞ্চাশ বছর, বাঙালির অর্জন শীর্ষক আলোচনা সভার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

হাসানুল হক ইনু বলেন, এ সময়ে অর্থনৈতিক সংকট সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়। আরেকটা গুরুত্বপূর্ণ কাজ হলো সংবিধান রক্ষা। সঠিক সময়ে নির্বাচন ও যে কোনো মূল্যে জঙ্গি গোষ্ঠীকে ক্ষমতার বাইরে রাখা।

নির্বাচন বিএনপি-জামায়াতের এজেন্ডা নয়। তাদের এজেন্ডা সরকার উৎখাত করে ক্ষমতা দখল করা। কৌশলে জামায়াত-রাজাকার জঙ্গিদের পুনরুজ্জীবিত করা।

কলেজের অধ্যক্ষ জহুরুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল কাদের, জাসদ কেন্দ্রীয় নেতা মহাম্মদ আব্দুল্লাহ, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক কারশেদ আলম প্রমুখ। এছাড়া দিনব্যাপী জাসদ সভাপতি হাসানুল হক ইনু উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেন।

(ঢাকাটাইমস/৪ডিসেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :