চুয়াডাঙ্গায় নিখোঁজের ১৫ দিন পর অর্ধগলিত মরদেহ উদ্ধার

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০২২, ১৯:১৬

চুয়াডাঙ্গায় নিখোঁজের ১৫ দিন পর আখক্ষেত থেকে ইয়াদ আলী (৪০) নামে এক ব্যক্তির অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বিকাল ৫টার দিকে সদর উপজেলার ৬২ নং আড়িয়ার কেরু বাণিজ্যিক খামারের আখক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ইয়াদ আলী একই উপজেলার চাঁদপুর গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

প্রত্যক্ষদর্শী কৃষক আব্দুল লতিফ জানান, প্রতিদিনের মতো বিকালে স্থানীয় ৬২ নং আড়িয়া কেরু বাণিজ্যিক খামারের ৩৫ একরের জি ব্লকের মাঠে ঘাস কাটতে যাই। হঠাৎ আখক্ষেতের ভেতর ইয়াদের অর্ধগলিত মরদেহটি দেখে স্থানীয়দের জানালে তারা পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

স্থানীয় ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেন বলেন, দীর্ঘদিন ধরে বাহরাইনে ছিলেন ইয়াদ আলী। বছর খানেক আগে বিদেশ থেকে বাড়িতে আসেন তিনি। গত ১৫ দিন আগে নিজ বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন তিনি। তাকে খুঁজে না পেয়ে দর্শনা থানায় একটি সাধারণ ডায়েরি করে তার পরিবার।

চুয়াডাঙ্গা সিনিয়র সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) মুন্না বিশ্বাস জানান, মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে, হত্যা নাকি অন্যকিছু প্রাথমিকভাবে বলা যাচ্ছে না। ময়নাতদন্তের প্রতিবেদন এলেই বিষয়টি পরিষ্কার হবে।

(ঢাকাটাইমস/০৭ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :