বিএনপির সঙ্গে কোয়ার্টার ফাইনাল শেষ, সামনে সেমি ও ফাইনাল খেলা: ওবায়দুল কাদের

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১২ ডিসেম্বর ২০২২, ১৫:০৯ | প্রকাশিত : ১২ ডিসেম্বর ২০২২, ১৩:৪২

বিএনপির সঙ্গে আওয়ামী লীগের কোয়ার্টার ফাইনাল খেলা হয়ে গেছে, সামনে সেমি ও নির্বাচনে ফাইনাল খেলা হবে বলে মন্তব্য করেছেন আ.লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার বেলা ১২টায় চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে জাতীয় সঙ্গীত ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, যারা আওয়ামী লীগে শৃঙ্খলা নষ্ট করবে, তাদের আওয়ামী লীগে দরকার নেই। ৭৫-এর পর শেখ হাসিনার মতো সাহসী, জনপ্রিয় নেতা আর একজনও নেই। সরকার পতনে কত যে রঙিন খোয়াব, এই খেলা শেষ হয়ে গেছে।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির ১০ দফা দাবি, এতে নতুন কিছু দেখলাম না। পুরাতন কথায় নতুন করে দাবি। আজকে আপনাদের ব্যর্থ চেষ্টা। মেনে নেওয়ার মতো কোনো দাবি আছে কিনা, আমরা খতিয়ে দেখছি।

এ সময় তিনি আরও বলেন, খেলা হবে, খেলা হবে, খেলা হবে। বিএনপির দুর্নীতির, লুটপাটের বিরুদ্ধে, সাম্প্রদায়িকতার বিরুদ্ধে, ভোট চুরির বিরুদ্ধে খেলা হবে। ২০০৭ সালে মুচলেকা দিয়ে রাজনীতি করবেন না মর্মে চলে গেলেন। দেখতে দেখতে ১৫ বছর চলে গেলো। মানুষ বাঁচে কত বছর।

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত আছেন, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন, বাংলাদেশ আওয়ামী লীগের খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এমপি, কার্যনির্বাহী কমিটির সদস্য আমিরুল আলম মিলন এমপি, পারভীন জামান কল্পনা, গ্লোরিয়া সরকার ঝর্ণা এমপি।

সম্মেলনে সভাপতিত্ব করছেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মু্ক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি।

চুয়াডাঙ্গায় সাত বছর পর চলছে জেলা আওয়ামী লীগের সম্মেলন।

এর আগে ২০১৫ সালের ২ ডিসেম্বর টাউন ফুটবল মাঠে জেলা আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। কাউন্সিলে সোলায়মান হক জোয়ার্দ্দারকে সভাপতি ও আজাদুল ইসলামকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

(ঢাকাটাইমস/১২ডিসেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :