ভৈরবে ট্রেনের ইঞ্জিনের ধাক্কায় বগি লাইনচ্যুত

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ জানুয়ারি ২০২৩, ১২:৪৫

কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় আন্তঃনগর এগারসিন্ধুর ট্রেনের ইঞ্জিনের ধাক্কায় এক বগি লাইনচ্যুত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে ভৈরব রেলওয়ে স্টেশনের ৩ নং প্লাটর্ফমে এই দুর্ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা যায়, শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে ভৈরব রেলওয়ে স্টেশনে ঢাকা থেকে ছেড়ে আসা কিশোরগঞ্জগামী আন্তঃনগর এগারসিন্ধুর ট্রেন ভৈরব স্টেশনে পৌঁছায়। এসময় ভৈরব থেকে কিশোরগঞ্জ অভিমুখী ট্রেনের ইঞ্জিন পাল্টানোর সময় ইঞ্জিনের ধাক্কায় ট্রেনের এক বগি লাইনচ্যুত হয়েছে। এতে ইঞ্জিনের ধাক্কায় বগিতে থাকা ১০-১৫ জন যাত্রী আহত হয়েছেন। এই ঘটনায় ট্রেনের ইঞ্জিনের হুক ভেঙে এক বগি লাইনচ্যুত ও তিনটি বগির ক্ষতিগ্রস্ত হয়েছে। এসব বগির দরজা, জানালা, গ্লাস, উঠার সিড়ি ভেঙেছে গেছে।

প্রত্যক্ষদর্শী নুরুল হক বলেন, আমরা যখন স্টেশনে বসে ছিলাম তখন ট্রেনটি স্টেশনে আসে। এর একটু পরই ট্রেনের ইঞ্জিন ঘুরানোর সময় ইঞ্জিনের ধাক্কায় ট্রেনের বগি লাইনচ্যতু হয়েছে। এসময় কয়েকজনের হাত, পা ভেঙে গেছে।

এগারসিন্ধুর ট্রেনের এন্টেনটেন্ড সোহেল বলেন, ট্রেনটি যখন ভৈরবে স্টেশনে পৌঁছায়, তখন ট্রেনের ইঞ্জিন পরিবর্তনের সময়ে জোরে একটি শব্দ হয়, পরে দেখি ট্রেনে একটি বগি লাইনচ্যুত হয়েছে। এসময় তিন বগির দরজা জানালা, ফ্লোর ভেঙে যায়।

ভৈরব রেলওয়ে স্টেশন মাস্টার মো. নুর নব্বী জানান, স্টেশনে ট্রেন আসার পর ট্রেনটি ইঞ্জিন ঘুরানোর সময়ে ইঞ্জিনের ধাক্কায় ট্রেনে একটি বগির চারটি চাকা লাইনচ্যুত হয়েছে। এবং তিনটি বগি ক্ষতিগ্রস্ত হয়েছে। এই ঘটনায় ট্রেনটি স্টেশনের প্লাটফর্মে পড়ে আছে। আখাউড়া থেকে রিলিফ ট্রেন এসে ট্রেনটি মেরামত করে পুনরায় চালু করা হবে তিনি জানান।

(ঢাকাটাইমস/০৬জানুয়ারি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :