বাসের ধাক্কায় সড়কে প্রাণ গেল দাদি-নাতনির

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর
 | প্রকাশিত : ১৬ জানুয়ারি ২০২৩, ১৮:৩৯

দিনাজপুরের ঘোড়াঘাটে বাসের ধাক্কায় সড়কে প্রাণ হারিয়েছেন দাদি-নাতি। এ দুর্ঘটনায় আহত হন আরও তিনজন। সোমবার দুপুর দেড়টার দিকে দিনাজপুর-ঘোড়াঘাট আঞ্চলিক মহাসড়কের উপজেলার হড়িপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কামদিয়া ইউনিয়নের বেশাইন গ্রামের বিধান চন্দ্র বর্মনের মেয়ে তিথি রানী (১৭) এবং বিজয় চন্দ্র বর্মনের স্ত্রী রতন বালা (৫০)। নিহতরা সম্পর্কে দাদি-নাতনি।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির ঘটনার সত্যতা স্বীকার করে জানান, দুর্ঘটনাকবলিত ট্রাক্টর ও ভ্যান থানা হেফাজতে আছে। বাসটি পালিয়েছে।

স্বজনদের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় মরদেহ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

স্থানীয়রা জানায়, একটি বালুবোঝাই ট্রাক্টর হরপিাড়া গ্রামের ঘোড়াঘাট-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কে বিকল অবস্থায় দাঁড়ানো ছিল। এ সময় পাঁচজন যাত্রীসহ একটি ভ্যান ট্রাক্টরটি অতিক্রম করছিল। একই সময় বিশ্ব ইজতেমা থেকে আসা দিনাজপুরগামী একটি বাস ট্রাক্টরসহ ভ্যানটিকে ধাক্কা দিলে ছিটকে পড়ে। এ সময় ভ্যানে থাকা যাত্রী তিথী রানী ঘটনাস্থলেই মারা যায়। ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে রাস্তায় রতন বালা মারা যান।

আহতরা হলেন- করুনা বালা (৭০), অরুণ বালা (৪২) ও অপর্না (৭)। আহতরা স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি রয়েছেন।

(ঢাকাটাইমস/১৬জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :