বরিশাল বিশ্ববিদ্যালয়ের হলে ঢুকে হামলা, ছাত্রলীগের ৪ জন আটক

ব‌রিশাল ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ জানুয়ারি ২০২৩, ১২:৪৯ | প্রকাশিত : ২৫ জানুয়ারি ২০২৩, ১২:২২

বরিশাল বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের ছাত্র ও ছাত্রলীগ নেতা দাবিদার মহিউদ্দিন আহমেদ সিফাতকে হলে ঢু‌কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করার ঘটনায় বিশ্ব‌বিদ‌্যাল‌য়ের ৪ ছাত্রলীগ নেতা‌কে আটক করেছে পুলিশ।

বুধবার দুপু‌রে বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার আলী আশরাফ ভূঞা।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাতভর অভিযান চালিয়ে আলীম সালেহী, রিয়াজ উদ্দিন মোল্লা, শামীম সিকদার ও শেখ রেফাত মাহমুদ‌কে আটক করে বন্দর থানা পু‌লিশ। বাকি আসামিদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে। হামলার শিকার ব‌্যক্তি‌দের পক্ষ থে‌কে কো‌নো মামলার আ‌বেদন জানা‌নো হয়‌নি এখ‌নো।

তিনি আরও জানান, কী কারণে এ ঘটনা ঘটেছে এই বিষয়ে আমরা জিজ্ঞাসাবাদ করছি। আশা করছি মূল ঘটনা দ্রুতই বেরিয়ে আসবে।

২৪ জানুয়ারি ভোর সাড়ে ৫টায় বিশ্ববিদ্যালয়ের শের ই বাংলা হলের ৪০১৮ নম্বার রুমে হেলমেট পরিহিত একদল যুবক মহিউদ্দিন আহমেদ সিফাতের ওপর হামলা করে। এ সময় তাকে বাঁচাতে গিয়ে জিএম ফাহাদ ও একে জিহাদ নামের দুই শিক্ষার্থী আহত হয়। তারা সবাই বরিশাল বিশ্ববিদ্যালয়ের শের ই বাংলা হলের আবাসিক শিক্ষার্থী। আর হামলাকা‌রী হি‌সে‌বে যা‌দের বিরু‌দ্ধে অ‌ভি‌যোগ উ‌ঠে‌ছে তারাও বিশ্ব‌বিদ‌্যাল‌য়ের ছাত্র ও ছাত্রলী‌গের সংগঠক। হামলার শিকার ও হামলায় অ‌ভিযুক্ত সবাই ব‌রিশাল সি‌টি কর‌পো‌রেশ‌নের মেয়র সের‌নিয়াবাত সা‌দিক আব্দুল্লাহর অনুসারী। ঘটনার পর থেকে তারা পালিয়ে বেড়ালেও শেষ রক্ষা হয়নি। তাদের সকলকে বরিশাল নগরী থেকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

(ঢাকাটাইমস/২৫জানুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :