প্রাইম ইন্স্যুরেন্সের বিমা দাবি পরিশোধ

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ২৫ জানুয়ারি ২০২৩, ১৫:৩৬

প্রাইম ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড এবং ঢাকা ব্যাংক লিমিটেডের মধ্যে ‘ক্লেইম স্যাটেলমেন্ট সিরিমনি’ অনুষ্ঠিত হয়েছে।

সম্প্রতি রাজধানী ঢাকাস্থ গুলশান ১-এ ঢাকা ব্যাংকের প্রধান কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

চেয়ারম্যান সুজাদুর রহমান প্রাইম ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড ঢাকা ব্যাংক লি. এর ব্যবস্থাপনা পরিচালক এমরানুল হকের হাতে ব্যাংকার্স ব্লাংকেট বন্ড (বিবিবি) পলিসির বিপরীতে বিমা দাবির ১ কোটি ৮২ লাখ ৮৭ হাজার ৫৮৭ টাকার চেক হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন কোম্পানীর নির্বাহী কমিটির চেয়ারম্যান মোহা. শওকত আলী, অডিট কমিটির চেয়ারম্যান মো. আক্তার হোসেন সান্নামাত এফসিএ, এফসিএস, ক্লেইম এন্ড রি-ইন্স্যুরেন্স কমিটির চেয়ারম্যান মোহাম্মাদ আব্দুল্লাহ, মুখ্য নির্বাহী কর্মকর্তা আব্দুল হামিদ এফসিএ, উপ-ব্যবস্থাপনা পরিচালক সুজিদ কুমার ভৌমিকসহ ঢাকা ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য, বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের অনুমোদন ক্রমে বাংলাদেশে প্রথম ব্যাংকার্স ব্ল্যাংকেট বন্ড (বিবিবি) পলিসি চালু করে প্রাইম ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এবং এ খাতে প্রথম বিমাদাবিও পরিশোধ করে প্রাইম ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড।

ঢাকা ব্যাংক লি. এর ব্যবস্থাপনা পরিচালক এমরানুল হক প্রাইম ইন্স্যুরেন্সের প্রতি গভীর কৃতজ্ঞতা ও সন্তুষ্টি প্রকাশ করেন এবং প্রাইম ইন্স্যুরেন্সকে তাদের ব্যবসায়িক সহায়তা অব্যাহত রাখার বিষয়টি নিশ্চিত করেন।

প্রাইম ইন্স্যুরেন্সের চেয়ারম্যান সুজাদুর রহমান স্বল্প সময়ে বিমা দাবি পরিশোধ করার জন্য প্রাইম ইন্স্যুরেন্সের ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যতে এ ধারা সকল গ্রহকের জন্য অব্যাহত রাখার পরামর্শ দেন।

(ঢাকাটাইমস/২৫জানুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :