শেখ হাসিনা সৃষ্টিকারী আর খালেদা-নিজামী-তারেক ধ্বংসকারী: নানক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ জানুয়ারি ২০২৩, ১১:৫৮ | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০২৩, ২৩:৫২

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সৃষ্টিকারী আর খালেদা-নিজামী-তারেক ধ্বংসকারী। বিএনপি-জামায়াত জোট সরকারের সময় কানসাট বিদ্যুৎ অফিস পুড়িয়ে দিয়েছিল আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা কানসাটে বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ করেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক। তিনি বলেন, নৌকায় ভোট দিলে দেশের মানুষ ভালো থাকে। তাই নৌকার প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করতে হবে। আপনারা ঐক্যবদ্ধভাবে কাজ করে নৌকাকে জিতিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিন।

শুক্রবার বিকালে চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ মাঠে চাঁপাইনবাবগঞ্জ-২ ও ৩ আসনের উপনির্বাচনে নৌকার প্রার্থীদের বিজয়ী করতে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে নানক এসব কথা বলেন।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, নৌকার প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য মো. আব্দুল ওদুদ, চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দীন আহমেদ শিমুল, নারী সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি প্রমুখ।

অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জের উন্নয়নে যে অবদান রাখেন ঠিক একইভাবে চাঁপাইনবাবগঞ্জের উন্নয়নেও একই ভূমিকা পালন করেন। সেজন্যই তিনি চাঁপাইনবাবগঞ্জে শেখ হাসিনা সেতু নির্মাণ করেছেন, নির্মাণ করেছেন ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল। রেললাইনের উন্নতি করে চালু করেছেন আন্তঃনগর ট্রেন, স্কুল- কলেজ-মাদরাসার আধুনিক ভবন নির্মাণ করে দিয়েছেন। তাই আগামী ১ ফেব্রুয়ারি উপনির্বাচনে নৌকাকে বিজয়ী করলে চাঁপাইনবাবগঞ্জে আরও উন্নয়ন হবে।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশরত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তার বলিষ্ঠ নেতৃত্বেই দেশ আজ মধ্যম আয়ের দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকাকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে। কারণ নৌকার বিকল্প আর কিছুতেই পাওয়া যাবে না।

(ঢাকাটাইমস/২৭জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

দেশ গরমে পুড়ছে, সরকার মিথ্যা উন্নয়নের বাঁশি বাজাচ্ছে: এবি পার্টি

বিএনপি নেতাকর্মীদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর প্রতিবাদ সালাম-মজনুর

নেতাকর্মীদের মুক্তির দাবিতে রাজধানীতে রিজভীর নেতৃত্বে মিছিল

মন্দিরে আগুন ও দুই শ্রমিক পিটিয়ে হত্যায় বিএনপির উদ্বেগ, তদন্ত কমিটি গঠন

প্রধানমন্ত্রীর ইচ্ছায় এদেশে আইনের প্রয়োগ হয়: রিজভী

দেশি-বিদেশি চক্র নির্বাচিত সরকারকে হটানোর চক্রান্ত করছে: ওবায়দুল কাদের

প্রতিমা পোড়ানোর মিথ্যা অভিযোগে হত্যাকাণ্ডে জড়িতদের শাস্তি দিতে হবে: ছাত্রশিবির সভাপতি

আল্লামা ইকবালের ৮৫তম মৃত্যুবার্ষিকীতে মুসলিম লীগের আলোচনা সভা

সীমান্তে বাংলাদেশি হত্যার প্রতিবাদ জানাল রাষ্ট্র সংস্কার আন্দোলন

ভারতীয় পণ্য বর্জন চলবে: ফারুক

এই বিভাগের সব খবর

শিরোনাম :