বলিউডের সিনেমায় আপত্তি নেই অঞ্জনার, কিন্ত...

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ জানুয়ারি ২০২৩, ১৭:০৩ | প্রকাশিত : ২৮ জানুয়ারি ২০২৩, ১৬:৫৭

বলিউডের সিনেমা এদেশে আসুক তাতে কোনো সমস্যা নেই। কিন্তু আমাদের দেশীয় সিনেমা ইন্ডিয়াতে প্রদর্শনের অনুমতি দিতে হবে এটা আমার অনুরোধ। কারণ আমাদের বাংলা চলচ্চিত্র অঙ্গন আমাদের বাঙালির অহংকার, অনেক শ্রদ্ধা, ভালোবাসা ও গৌরবের একটি অনন্য স্থান।

আমদানি সিনেমা বাংলাদেশে মুক্তিতে আপত্তি না থাকলেও নিজেদের ইন্ডাস্ট্রি রক্ষার দাবি রেখে ঢাকাটাইমসের সঙ্গে এভাবেই নিজের অভিমত জানিয়েছেন ঢালিউড চলচ্চিত্রের সোনালি সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা অঞ্জনা রহমান।

তিনি বলেন, ‘পাঠান’ যদি এ দেশের সিনেমা হলগুলোতে মুক্তি পেতে পারে তাহলে আমাদের সিনেমাও ইন্ডিয়ার সিনেমা হলে মুক্তি দিতে হবে। আমাদের দেশের চলচ্চিত্র বর্তমান সময়ে এই সংকটপূর্ণ অবস্থান থেকে বহুদিন পর একটু একটু করে আশার প্রদীপ দেখছে। নতুন করে বাংলা সিনেমা পাড়ায় সু-বাতাস বইতে শুরু করেছে। এই সময়ে ‘পাঠান’ এদেশে মুক্তি পাক এতে বাধা নেই।

কিন্তু আমি চাইব- ভিন্ন দেশীয় চলচ্চিত্রের ভিড়ে যেন আমাদের এতদিনের চলচ্চিত্রের গৌরবময় ঐতিহ্য কোনোভাবে ক্ষুণ্ণ না হয়। বর্তমান সময়ে বাংলা চলচ্চিত্রের যে সকল নতুন নায়ক-নায়িকারা কাজ করছেন তাদের সামনে এগিয়ে যাবার সুদীর্ঘ প্রয়াসকে আমরা যেন নষ্ট করে না ফেলি- যোগ করলেন অভিনেত্রী অঞ্জনা।

তিনি বলেন, যদি এরকম কোনো কিছু হয় তাহলে আমাদের চলচ্চিত্র শিল্প ধ্বংস অনিবার্য। অন্যকে সম্মান দিতে গিয়ে যেন আমরা নিজেরাই পর মুহূর্তে ক্ষতিগ্রস্ত না হই।

গোটা বিশ্বজুড়ে বইছে ‘পাঠান’ ঝড়। দীর্ঘ চার বছর পর প্রেক্ষাগৃহে বলিউড বাদশা শাহরুখ খানের নতুন সিনেমা ‘পাঠান’। এটি বাংলাদেশেও মুক্তি দেওয়ার প্রক্রিয়া চলছে। দেশীয় একটি প্রযোজনা প্রতিষ্ঠান সাফটা চুক্তির মাধ্যমে সিনেমাটি দেশে আনার চেষ্টা করছে।

তবে দেশের সিনেমা বাঁচাতে বিদেশি সিনেমা আমদানি বন্ধ করতে হবে বলেও মত প্রকাশ করেছেন দেশের অধিকাংশ প্রযোজক, নির্মাতা ও অভিনয়শিল্পীরা।

(ঢাকাটাইমস/২৮জানুয়ারি/এলএম/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :