শরীয়তপুর ডেভেলপমেন্ট সোসাইটিকে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের বীমা দাবি চেক হস্তান্তর

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ৩১ জানুয়ারি ২০২৩, ১৩:১৩

বাংলাদেশের প্রান্তিক জনগোষ্ঠীকে আর্থিক ঝুঁকি ও ক্ষয়-ক্ষতির হাত থেকে রক্ষা করার জন্য ইন্স্যুরেন্স ক্রমান্বয়ে একটি কার্যকরী পন্থা হিসেবে আবির্ভূত হচ্ছে।

আর্থিক অন্তর্ভুক্তির দিকে বাংলাদেশি ইন্স্যুরেন্স সেক্টরের এই যাত্রাকে প্রতিষ্ঠার পর থেকেই সামনে থেকে নেতৃত্ব দিয়ে এসেছে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড।

'সকলের জন্য বীমা' এই মূলমন্ত্র নিয়ে বর্তমানে প্রতিষ্ঠানটি বিশ্বের সর্ববৃহৎ মাইক্রোইন্স্যুরেন্স প্রজেক্ট পরিচালনায় নিয়োজিত রয়েছে।

এরই ধারাবাহিকতায়, গার্ডিয়ান লাইফ সম্প্রতি শরীয়তপুর ডেভেলপমেন্ট সোসাইটি (এসডিএস) এর ডিপিএস গ্রাহকদেরকে চার লাখ সাঁইত্রিশ হাজার টাকার বীমা দাবির চেক হস্তান্তর করেছে। এই বীমা চুক্তির অধীনে এসডিএস এর সকল ডিপিএস গ্রাহক গার্ডিয়ান লাইফ–এর জীবন বীমা সুরক্ষার ছায়ায় ছিলেন।

এসডিএস এর পক্ষ থেকে মো. সিরাজুল হক (চেয়ারম্যান, এসডিএস নির্বাহী পরিষদ ও দুদক শরীয়তপুর জেলা শাখা); বি. এম কামরুল হাসান (পরিচালক, মাইক্রো ফাইন্যান্স); অমলা দাস (উপপরিচালক, মানবসম্পদ) এবং মো. এয়াসিন খান (উপপরিচালক, অর্থ ও হিসাব) এবং গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের পক্ষ থেকে নওশীন নাহার হক (এভিপি, মাইক্রোইন্স্যুরেন্স ডিপার্ট্মেন্ট), মো. জালাল উদ্দিন (বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার, মাইক্রোইন্স্যুরেন্স ডিপার্ট্মেন্ট) এবং সঞ্জয় কুমার শর্মা (বিজনেস রিলেশনশীপ ম্যানেজার, মাইক্রোইন্স্যুরেন্স ডিপার্ট্মেন্ট) এই চেক হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/৩১জানুয়ারি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :