সন্তানের সামনে স্ত্রীকে হাত-পা বেঁধে পিটিয়ে মারলেন স্বামী

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১:০১

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দুই সন্তানের সামনে হাত-পা বেঁধে হাতুড়ি দিয়ে পিটিয়ে স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে স্বামী সাইদুলের বিরুদ্ধে। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রামের এ ঘটনা ঘটে।

নিহতের নাম আঁখি। তিনি উপজেলার পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রামের সাইদুলের স্ত্রী এবং একই ইউনিয়নের পিরোজপুর গ্রামের ইব্রাহিম প্রধানের মেয়ে।

স্থানীয়রা জানান, ৬ মাস আগে অভিযুক্ত সাইদুল তার খালাতো ভাই তুহিনকে একটি গ্যারেজে পিটিয়ে শ্বাসরোধে হত্যা করেছেন। ওই মামলায় জামিনে এসেই পরবর্তীতে তার স্ত্রীর সঙ্গে প্রায়ই ঝগড়া ও মারামারি করতেন।

স্থানীয়সূত্রে আরও জানা যায়, রাতে হঠাৎ তার ঘর থেকে ছেলেদের চিৎকার শুনে এগিয়ে গেলে হাত-পা বাঁধা, পুরো মুখ রক্তাক্ত ও থেতলানো অবস্থায় দেখতে পায়। পরে স্থানীয়রা রক্তাক্ত জখম অবস্থায় আখিঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সরেজমিনে হত্যাকান্ডের সঙ্গে জড়িত সাইদুলের বাড়িতে গেলে ঘরের আসবাবপত্র এলোমেলো ও রক্তাক্ত অবস্থায় দেখা যায়। একই সঙ্গে নিহত আঁখির বাড়িতে স্বজনদের কান্নায় যেন আকাশ-বাতাস ভারি হয়ে আসে।

নিহত আঁখি হত্যাকান্ডের প্রত্যক্ষদর্শী দুই ছেলে অর্নব ও সিয়াম বলেন, রাতে মার সঙ্গে বাবার কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে মাকে হাত-পা বেঁধে হাতুড়ি দিয়ে পেটানো শুরু করে। মায়ের চিৎকার শুনে আমরা পাশের কক্ষ থেকে দৌড়ে গেলে বাবা আমাদেরকে ধাক্কাধাক্কি করে পালিয়ে যায় ৷

এ বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম সুমন জানান, গৃহবধূকে হত্যার ঘটনা শুনে সঙ্গে সঙ্গে ওই এলাকায় পুলিশ পাঠিয়েছি। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত স্বামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/৩ফেব্রুয়ারি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :