১৪ ফেব্রুয়ারি দ্বিতীয় সিজন নিয়ে ফিরছে ‘কোক স্টুডিও বাংলা’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২৩:২৮

প্রথম সিজনের দুর্দান্ত সাফল্যের পর ১৪ই ফেব্রুয়ারি দ্বিতীয় সিজন নিয়ে আসছে কোক স্টুডিও বাংলা। এই সিজনে বাংলাদেশ থেকে ২০ জনের বেশি শিল্পী একত্রিত হয়ে শ্রোতাদের জন্য ১০টিরও বেশি গান উপহার দেবেন। গানগুলোতে থাকছে চমৎকার মিউজিক্যাল ফিউশন, বৈচিত্র্যময় পারফরম্যান্সসহ আরও অনেক কিছুর সমন্বয়।

কোক স্টুডিও বাংলার দ্বিতীয় সিজনে বৈচিত্র্যময় ধরনের গানগুলোতে অংশ নেবেন বিভিন্ন ধারার শিল্পীরা। সম্পূর্ণ নতুন এবং নিজস্ব সংস্কৃতি মিশ্রিত সুরের সাথে প্রতিভাবান উদীয়মান শিল্পীদের অনন্য ছাপ মিলে গানগুলো হয়ে উঠবে উপভোগ্য। এবার প্রথম সিজনের পরিচিত কিছু মুখের পাশাপাশি বেশ কয়েকজন নতুন শিল্পী প্রথমবারের মতো কোক স্টুডিও বাংলা-তে অংশ নিচ্ছেন। প্রথম সিজনের মতো দ্বিতীয় সিজনেও সঙ্গীত প্রযোজক হিসেবে থাকছেন শায়ান চৌধুরী অর্ণব, তবে এবার তার সাথে এই ভূমিকায় যোগ দিচ্ছেন প্রীতম হাসান, ফুয়াদ আলমুক্তাদির, ইমন চৌধুরী ও শুভ’র মতো বিখ্যাত শিল্পীরা।

দ্বিতীয় সিজন নিয়ে কোক স্টুডিও বাংলার সংগীত প্রযোজক শায়ান চৌধুরী অর্ণব ঢাকা টাইমসকে বলেন, “নতুন সিজনের জন্য আমরা নতুন ধরনের গান ও শিল্পীদের নিয়ে কাজ করছি এবং নতুনত্ব আনার চেষ্টা করছি। এবার আমাদের সঙ্গে থাকছেন প্রবাসী বাংলাদেশি শিল্পীরাও। সারা বিশ্বের সংগীত নিয়ে কাজ করছি আমরা, কিন্তু আমাদের মূল ভাবনার জায়গাটি একই থাকছে। আশা করছি, আমাদের ভক্তরা হতাশ হবেন না এবং আমরা তাদের চমৎকার সব গান উপহার দিতে পারব।”

১৪ ফেব্রুয়ারি প্রচারিত হতে যাচ্ছে দ্বিতীয় সিজনের প্রথম গান। এ উপলক্ষে সারা দেশের দর্শক-শ্রোতাদের জন্য বিশেষ প্রদর্শনীর ব্যবস্থা করা হবে। এ বিষয়ে বিস্তারিত তথ্য ‘কোক স্টুডিও বাংলা’র অফিশিয়াল ফেসবুক পেজ থেকে যথাসময়ে জানিয়ে দেওয়া হবে।

বাংলাদেশসহ সারা বিশ্বের শ্রোতারা কোক স্টুডিও বাংলা-র গানগুলো শুনতে পাবেন ‘কোক স্টুডিও বাংলা’র অফিশিয়াল মিউজিক স্ট্রিমিং পার্টনার স্পটিফাই এবং ‘কোক স্টুডিও বাংলা’র অফিশিয়াল ইউটিউব চ্যানেলে।

কোকা-কোলা বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক তা জি তুং বলেন, “কোক স্টুডিও বাংলা-র প্রথম সিজন দারুণ সফল ছিল। ভক্তদের তুমুল সাড়া আমাদের অভিভূত করেছে, একইসাথে দ্বিতীয় সিজনে আরও ভালো এবং বড় কিছু করার উৎসাহ যুগিয়েছে। দর্শক-শ্রোতারা নতুন সিজনের গানগুলোও পছন্দ করবেন বলে আমরা আশাবাদী। গানগুলো তারা লাইক ও শেয়ার করবেন, গানের সাথে গলা মেলাবেন, গানের তালে নাচবেন, এটাই আমাদের চাওয়া।”

দেশের তরুণ ও ডিজিটালি সচেতন মানুষদের মানসম্পন্ন কন্টেন্ট উপহার দেওয়ার জন্য কোক স্টুডিও বাংলা সর্বপ্রথম ডিজিটাল প্ল্যাটফর্ম হিসেবে চালু করা হয়। প্রথম সিজনে কোক স্টুডিও বাংলা-র ভিউ ১৪.৭ কোটির বেশি এবং এর ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা ৯ লক্ষ ৭৭ হাজারের বেশি। বিশ্বের সামনে বাংলা সংগীতকে তুলে ধরে একটি দারুণ অভিজ্ঞতা প্রদান করছে কোক স্টুডিও বাংলা। এটি ডিজিটাল বাংলাদেশের সাফল্যেরও একটি অনন্য দৃষ্টান্ত।

ঢাকাটাইমস/০৫ফেব্রুয়ারি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

গুলির ঘটনার পর সালমান খানের বাড়িতে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী

তৌহিদ আফ্রিদির সঙ্গে প্রেম-গুঞ্জন নিয়ে ফের মুখ খুললেন দীঘি

৪৮ বসন্তে ব্যবসায়ী-অভিনেতা-প্রযোজক অনন্ত জলিল

যেভাবে সালমান খানের বাড়িতে গুলি চালানোর ছক কষা হয়

শিল্পী সমিতির নির্বাচনে এফডিসিতে প্রবেশে নিষেধাজ্ঞায় পরিচালকদের তীব্র ক্ষোভ

নির্বাচনে পীরজাদা হারুনকে বয়কট করলেন চিত্রনায়িকা শিল্পী

বাসার কেয়ারটেকারের কাছে বাঁচার আকুতি জানিয়েছিলেন নির্মাতা হিরণ

শিল্পী সমিতির নির্বাচন: ইশতেহার নিয়ে যা বললেন নিপুণ

তৃতীয় মৃত্যুবার্ষিকী: মিনা পাল থেকে যেভাবে তিনি হয়ে উঠেছিলেন কবরী

শিল্পী সমিতির নির্বাচনে ভোটার ছাড়া প্রবেশ নিষেধ, থাকবে মোবাইল কোর্ট

এই বিভাগের সব খবর

শিরোনাম :