শেষ মুহূর্তে পেছাল সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৫৮

সোমবার (৬ ফেব্রয়ারি) চার হাত এক হওয়ার কথা ছিল বলিউডের তারকা জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির। সেই মতো আত্মীয়-স্বজন ও পরিবার নিয়ে হবু বর-কনে রাজস্থানের জয়সলমীরে পৌঁছেও গেছেন। পৌঁছেছেন সস্ত্রীক শাহিদ কাপুর ও করণ জোহরের মতো তারকারাও। কিন্তু শেষ মুহূর্তে পিছিয়ে গেল সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের দিন।

তাহলে কবে বিয়ে করছেন বলিপাড়ার এই জনপ্রিয় জুটি? ভারতীয় সংবাদ মাধ্যমের খবর বলছে, ৭ ফেব্রুয়ারি, মঙ্গলবার গাঁটছড়া বাঁধতে চলেছেন সিদ্ধার্থ-কিয়ারা। জানা গেছে, তাদের বিয়েতে আমন্ত্রিত অতিথিদের সংখ্যা ১০০। সেখানে রয়েছে বলিউড থেকে দেশের গণ্যমান্য ব্যক্তিরা। নিকট বন্ধু এবং আত্মীয়দের উপস্থিতিতেই হবে বিয়ের অনুষ্ঠান।

খবর বলছে, রবিবার সন্ধ্যায় মেহেন্দির অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৬ ফেব্রুয়ারি) হবে গায়ে হলুদ এবং সংগীত। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) হবে বিয়ে। রাজস্থানের জয়সলমীরের সূর্যগড় প্রাসাদে একে অন্যের গলায় মালা পরাবেন ‘শেরশাহ’ জুটি সিদ্ধার্থ ও কিয়ারা।

যেহেতু বলি পাড়ার এবং দেশের এত গণ্যমান্য ব্যক্তিরা এই বিয়েতে উপস্থিত হবেন, সেহেতু নিরাপত্তার দিকে বিশেষ নজর দেওয়া হয়েছে। একেবারে আঁটোসাঁটো করা হয়েছে নিরাপত্তা। শুধু তাই নয়, রাজস্থানি ছোঁয়া লেগেছে এই বিয়েতে। হবু বর যতই পাঞ্জাবি হোক আর কনে যতই সিন্ধি হোক, বিয়ে জমেছে রাজস্থানি সুরে।

২০২১ সালে শেরশাহ ছবির সেট থেকে সিদ্ধার্থ-কিয়ারার প্রেম শুরু হয়েছিল। এক দিন বাদেই পেতে যাচ্ছে পূর্ণতা। ইতোমধ্যে তাদের বিবাহ বাসর যেখানে বসবে সেই সূর্যগড়ের প্রাসাদ সেজে উঠেছে। পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছে রাজস্থানি গান-নাচ। রাজস্থানের বিশেষ পুতুল নাচের ব্যবস্থাও করা হয়েছে অতিথিদের জন্য।

(ঢাকাটাইমস/০৬ফেব্রুয়ারি/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :