সাউথইস্ট ব্যাংক রেমিট্যান্স ক্যাম্পেইনের সঙ্গে এজেন্ট ব্যাংকিং আউটলেটের উদ্বোধন

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:৫২

আর্থিক অন্তর্ভুক্তিমূলক ব্যাংকিং ধারাকে অব্যাহত রাখতে প্রান্তিক কৃষক, ক্ষুদ্র উদ্যোক্তাসহ সকলের অর্থনৈতিক মুক্তি অর্জনে পাশে থাকার প্রত্যয়ে সাউথইস্ট ব্যাংক যথাক্রমে ফরিদপুর, কক্সবাজার, চুয়াডাঙ্গা, রাজশাহী, ফেনী, রাজশাহী, নরসিংদী এবং সাতক্ষীরায় ১০টি এজেন্ট ব্যাংকিং আউটলেটের আনুষ্ঠানিক উদ্বোধন করেছে।

সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) নুরুদ্দিন মো. ছাদেক হোসাইন, ভার্চুয়ালি সংযুক্ত থেকে একযোগে ১০টি এজেন্ট ব্যাংকিং আউটলেটের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের কর্মকর্তাবৃন্দ এবং ১০টি এজেন্ট আউটলেটের পার্টনারবৃন্দ ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে ৩ মাস ব্যাপী রেমিট্যান্স উৎসবেরও উদ্বোধন ঘোষণা করা হয়েছে।

সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং ‘স্বাগতম’ থেকে তথ্য প্রযুক্তি সমৃদ্ধ প্রচলিত ব্যাংকিং সেবার পাশাপাশি ‘তিজারাহ’- ইসলামিক ব্যাংকিং এর সকল আধুনিক ও প্রযুক্তিভিত্তিক সেবা সমূহও প্রদান করা হবে।

এছাড়াও গ্রাহকগণ সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং ‘স্বাগতম’ এর মাধ্যমে সঞ্চয়ী ও চলতি হিসাব খোলা, নগদ অর্থ জমা ও উত্তোলন, অর্থ স্থানান্তর, বি. ই. এফ. টি. এন এর মাধ্যমে যেকোনো ব্যাংকের হিসাবে অর্থ স্থানান্তর, বৈদেশিক রেমিটেন্স সেবা, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড ও চেক বই প্রসেসিং, বি ও হিসাব খোলা এবং শেয়ার লেনদেনের সুবিধা, বিনামূল্যে ডিজিটাল স্বাস্থ্য সেবা, ক্ষুদ্র, মাঝারি ও কৃষি ঋণ, আকর্ষণীয় জীবন বীমা সুবিধা, ইউটিলিটি বিল, সরকারী ভাতা, ভোক্তা ঋণ, ঋণের কিস্তি গ্রহণ এবং ইন্টারনেট ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারবেন। এছাড়াও গ্রাহকগণ এজেন্ট আউটলেটে স্থাপিত রিসাইক্লার এটিএম এর মাধ্যমে ২৪ ঘণ্টা প্রয়োজনীয় ব্যাংকিং সুবিধা উপভোগ করতে পারবেন।

(ঢাকাটাইমস/৬ফেব্রুয়ারি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে ওয়ালটনের আইনি নোটিশ, চুক্তি বাতিল

কমিউনিটি ব্যাংকের পরিচালনা পর্ষদের ৫১তম সভা অনুষ্ঠিত

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে কর্মসংস্থান ব্যাংকের নবনিযুক্ত ব্যবস্থাপনা পরিচালকের শ্রদ্ধা

বিসিএসআইআর ও গাজীপুরের লিজেন্ট এগ্রোপ্লাসের মধ্যে চুক্তি 

কর্মসংস্থান ব্যাংকের এমডিকে বিএইচবিএফসি’র সংবর্ধনা 

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের পদোন্নতিপ্রাপ্ত ডিএমডিদের শ্রদ্ধা

উপব্যবস্থাপনা পরিচালক হলেন অগ্রণী ব্যাংকের আবুল বাশার

প্রিমিয়ার ব্যাংক এবং নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি 

লিটারে ১০ টাকা বাড়ল সয়াবিন তেলের দাম

মোজো’র ১৮তম জন্মদিন উদযাপন

এই বিভাগের সব খবর

শিরোনাম :