ভবন মালিকের গুলিতে আহত হোটেল ম্যানেজার মারা গেছেন

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১২:১৯ | প্রকাশিত : ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১২:০৯

নারায়ণগঞ্জ শহরের চাষাড়ায় বিদ্যুৎ বিলকে কেন্দ্র করে ভবন মালিকের গুলিতে আহত হোটেলের ম্যানেজার কাজল চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

সোমবার রাত সাড়ে ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

নিহত শফিউর রহমান কাজল (৫২) নারায়ণগঞ্জের বন্দরের কুশিয়ারা এলাকার মৃত শাহ আলম মিয়ার ছেলে। তিনি 'সুলতান ভাই কাচ্চি’ নামের রেস্টুরেন্টের জেনারেল ম্যানেজার (জিএম) হিসেবে কর্মরত ছিলেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, গুলিবিদ্ধ কাজল রাত সাড়ে ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। নিহতের স্বজন ও থানা পুলিশকে ঘটনা জানানো হয়েছে।

নিহতের বোন জামাতা রবিউল আওয়াল বলেন, একটা মানুষকে শহরের মধ্যে প্রকাশ্যে গুলি করে মারা হলো। এর চেয়ে দুঃখজনক কিছু হতে পারে না। আমরা এর বিচার চাই। সুষ্ঠু বিচার চাই। ওদের ফাঁসি চাই।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিচুর রহমান জানান, গুলি করার ঘটনায় ইতোমধ্যে মামলা করেছে রেস্তোরাঁর মালিক। যেহেতু তিনি মারা গেছেন সেটি হত্যা মামলা হবে। মামলার দুই আসামিকে ইতোমধ্যে গ্রেপ্তারের পর রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়।

আদালত পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, রেস্টুরেন্টের মালিক শুক্কুর আলী বাদী হয়ে গুলি করে হত্যাচেষ্টা ও চাঁদাবাজির অভিযোগের মামলায় করে। মামলার আসামি আঙ্গুরা প্লাজার মালিক আজাহার তালুকদার ও তার ছেলে আরিফ তালুকদার মোহনকে তিন দিনের রিমান্ড চেয়ে আদালতে হাজির করা হয়। আদালত রিমান্ডের শুনানির জন্য মঙ্গলবার দিন ধার্য করেছেন। মামলায় হত্যার বিষয়ে উল্লেখ করা হবে।

রবিবার রাত ১০টার দিকে নবাব সলিমুল্লাহ রোডের শহরের চাষাড়ায় আঙ্গুরা প্লাজা নামের একটি ভবনের মালিক আজাহার তালুকদারের অস্ত্রের গুলিতে গুরুতর আহত হন ভাড়াটিয়া রেস্টুরেন্ট ‘সুলতান ভাই কাচ্চি’র জেনারেল ম্যানেজার শফিউর রহমান কাজল ও কর্মচারী জনি। পরে গুলিবিদ্ধদের গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মার্কেট মালিক আজাহার তালুকদারকে অস্ত্রসহ আটক করে পুলিশ। এসময় জিজ্ঞাসাবাদের জন্য নেওয়া হয় তার ভাই আজিজুল হক ও ছেলে আরিফ তালুকদার মোহনকে। পরে মামলা হলে দুইজনকে গ্রেপ্তার দেখায় পুলিশ।

(ঢাকাটাইমস/৭ফেব্রুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :