দেবীদ্বারে জুতা পায়ে বেদীতে প্রধান শিক্ষক

দেবীদ্বার (কুমিল্লা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ ফেব্রুয়ারি ২০২৩, ২১:২৩

কুমিল্লার দেবীদ্বারে শহীদ মিনারের বেদীতে জুতা পায়ে পুষ্পস্তবক অর্পন করেছেন এক স্কুলের প্রধান শিক্ষক। এমন একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়ায় এলাকায় ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার মহেশপুর উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, সকালে উপজেলার ইউসুফপুর ইউনিয়নের মহেশপুর উচ্চ বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করা হয়। এ সময় স্কুলে নির্মিত শহীদ মিনারের বেদীতে ওই স্কুলের প্রধান শিক্ষক মো. নজরুল ইসলাম জুতা পায়ে উঠে পুষ্পার্ঘ অর্পণ করেন এবং কয়েকটি ছবি তুলে প্রধান শিক্ষক তার নিজের ফেসবুক এ্যাকাউন্টে আপলোড করেন।

জুতা পায়ে শহীদ বেদীতে ফুল দেওয়ার আরো কয়েকটি ছবি স্থানীয় একাধিক ব্যক্তির ফেসবুক পেইজে আপলোড করা হলে এ নিয়ে এলাকায় ও বিভিন্ন মহলে তোলপাড় শুরু হয়। ঘটনার ঘণ্টাখানেক পর জুতা পায়ের ছবিটি ফেসবুক থেকে সরিয়ে নেন ওই প্রধান শিক্ষক।

এ বিষয়ে জানতে চাইলে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নজরুল ইসলাম এ ঘটনায় দুঃখ প্রকাশ করে বলেন, ‘জুতা’ পায়ে শহীদ মিনারে ওঠা ঠিক হয়নি। এমন ঘটনার পুনরাবৃত্তি আর ঘটবে না বলেও জানান।

এ ব্যাপারে মহেশপুর উচ্চ বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি মো. ডালিম মিয়া বলেন, সাংবাদিকদের মাধ্যমে বিষয়টি জেনেছি। ঘটনাটি দুঃখজনক। তদন্ত করে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।

এ ব্যাপারে দেবীদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা ডেজী চক্রবর্তী বলেন, ‘বিষয়টি আমার জানা নেই। ছবিটি দেখে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।’

(ঢাকাটাইমস/২১ফেব্রুয়ারি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :