আমরা চাই জাতীয় নির্বাচন প্রতিদ্বন্দ্বিতামূলক হোক: আব্দুর রহমান

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি ২০২৩, ২২:০৬

আওয়ামী লীগ আগামী জাতীয় নির্বাচন প্রতিদ্বন্দ্বিতামূলক দেখতে চায় বলে জানিয়েছেন দলের সভাপতি মণ্ডলীর সদস্য আব্দুর রহমান। তিনি বলেছেন, আগামী ডিসেম্বর অথবা জানুয়ারিতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে৷ আমরা চাই সেই নির্বাচন শক্ত প্রতিদ্বন্দ্বিতামূলক হোক।

রবিবার ফরিদপুর বোয়ালমারী উপজেলার কাদিরদী ডিগ্রি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে শিক্ষাঙ্গনসহ সবক্ষেত্রেই ব্যাপক উন্নয়ন হয় মন্তব্য করে তিনি বলেন, স্কুল-কলেজেসহ সকল পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানে দৃশ্যমান বিল্ডিং ও ডিজিটাল ল্যাব হয়েছে সেটা শেখ হাসিনা সরকারই করছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০৪১ সালে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে কাজ করে যাচ্ছেন।

আব্দুর রহমান এলাকাবাসীর উদ্দেশ্য বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে আপনারা ভোট দেবেন। শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকলে পথ হারাবে না বাংলাদেশ।

কলেজের অধ্যক্ষ মো. নুরুজ্জামান এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মুহাম্মদ আনোয়ার হোসেন, সাতৈর ইউপি চেয়ারম্যান রাফিউল আলম মিন্টু প্রমুখ।

কলেজের সহকারী অধ্যাপক দেব প্রসাদ রায়ের পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি আসাদুজ্জামান মিন্টু, মধুখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক বকু, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক লিয়াকত আলী মীর, কলেজ পরিচালনা পর্ষদের সদস্য এমএম শফিউল্লাহ শাফি, বিশিষ্ট ব্যবসায়ী দেলোয়ার হোসেন, রবিন্দ্রনাথ গুহ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল সিকদার, বিভিন্ন স্তরের অভিভাবক, শিক্ষক মন্ডলি ও ছাত্র-ছাত্রীসহ সর্বস্তরের মানুষ।

সোমবার কলেজের সাংস্কৃতিক অনুষ্ঠানে ফরিদপুর জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। ওইদিন সাংস্কৃতিক সন্ধ্যায় কলেজ চত্বরে দেশের বরেণ্য শিল্পীরা উপস্থিত থেকে গান পরিবেশন করবেন বলে জানা গেছে।

ঢাকাটাইমস/২৬ফেব্রুয়ারি/জেএ/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

গুলিতে নিহত দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিলো বিএসএফ

নড়াইলে আ.লীগ নেতাকে গুলি করে হত্যা

আমাদের স্বপ্নকে বাস্তবে পরিণত করেন প্রধানমন্ত্রী: অর্থ প্রতিমন্ত্রী

সাতক্ষীরায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু

উপজেলা নির্বাচন: মির্জাপুরে ১২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

চিরনিদ্রায় শায়িত পাইলট আসিম জাওয়াদ

বরিশালে মাদকসহ চার নারী-পুরুষ গ্রেপ্তার 

স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগ সর্বতোভাবে পাশে থাকবে: গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী

দিনাজপুরে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা: আহত ২৫

উপজেলা নির্বাচন: চেয়ারম্যান প্রার্থীসহ ২৬ জনের বিরুদ্ধে সাইবার ট্রাইব্যুনালে মামলা

এই বিভাগের সব খবর

শিরোনাম :