চট্টগ্রামে ইয়ুথ ক্যারিয়ার ইন্সটিটিউটের ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ মার্চ ২০২৩, ১৯:৩৮

ইয়ুথ ক্যারিয়ার ইন্সটিটিউট এর উদ্যোগে চট্রগ্রাম প্রেস ক্লাবে আয়োজিত হয়েছে চট্টগ্রাম ক্যারিয়ার ফেস্ট ২০২৩। গত শনিবার অনুষ্ঠিত এই ফেস্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফারাজ করিম চৌধুরী।

ফারাজ করিম চৌধুরী তরুণদের উদ্দেশ্যে ক্যারিয়ার সচেতনতার প্রসার নিয়ে জোর দেন। চট্টগ্রামে ক্যারিয়ার নিয়ে এই বিশেষ আয়োজনের জন্য সংশ্লিষ্টদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, এই উদ্যোগ চাকরিপ্রার্থী ও চাকরিদাতাদের মধ্যে একটি যোগসূত্র তৈরি করবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- তানভীর শাহরিয়ার রিমন, মানজুমা মুর্শেদ, মোহাম্মদ মেহেদী হাসান চৌধুরী, মিনহাজুল আসিফ, জাকি এস. বারি, জয়িতা ব্যানার্জি, সোমেন কানুঙ্গো, বিক্রম কান্তি নাথ, এবি রবিন, কাওসার আহমেদ, সাজিদ মাহমুদ, শাহিন সিফাত, মো. আরাফাত হোসেন, আর.এইচ.বি শুভ, জুনাইদ আমান ও মো. জাহিদুল ইসলাম।

ইভেন্টটিতে অংশ নিয়েছে বেশ কয়েকটি প্রতিষ্ঠান, যারা তাদের প্রতিষ্ঠানে লোকবল নিয়োগের জন্য খুঁজে চলেছেন যোগ্য প্রার্থী। পাশাপাশি, অংশগ্রহণকারীর সংখ্যা ছিলো চার শতাধিক। যাদের বেশিরভাগই চট্টগ্রামবাসী আবার অনেকেই উপস্থিত ছিলেন অন্যান্য জেলা থেকে। প্রেসক্লাব প্রাঙ্গনে ছিলো তারুণ্যের জোয়ার। আড্ডার ফাঁকে ফাঁকে তারা আলাপচারিতায় জড়াচ্ছিলেন কর্পোরেটদের সাথে, বিভিন্ন প্রশ্ন নিয়ে হাজির হচ্ছিলেন অতিথিদের সামনে৷ একই সঙ্গে আগ্রহীদের কাছ থেকে অন-স্পট সিভিও সংগ্রহ করেছিলেন। বলা যায়, ইভেন্ট-টি ছিলো কর্পোরেট, তারুণ্য ও চাকরি সন্ধানীদের জন্য এক স্বপ্নের মিলনমেলা।

অনুষ্ঠানের এক পর্যায়ে বিশেষ আকর্ষণে উদ্বোধন করা হয় ইয়ুথ ক্যারিয়ার ইন্সটিটিউট এর আরেকটি উদ্যোগ - International Women Leaders Forum। আন্তর্জাতিক ও জাতীয় পর্যায়ে নারীদের নেতৃত্ব নিয়ে কাজ করতে যাওয়া এই সংগঠনের চেয়ার হিসেবে দায়িত্বরত থাকবেন ইয়ুথ ক্যারিয়ার ইন্সটিটিউট এর এক্সিকিউটিভ ডিরেক্টর শামিমা বিনতে জলিল।

(ঢাকাটাইমস/০৯মার্চ/এমএইচ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

একীভূতকরণে কেন্দ্রীয় ব্যাংকের সিদ্ধান্ত মানছে না ন্যাশনাল ও বেসিক ব্যাংক

পুনর্নিয়োগ পাওয়ায় বিএসইসি চেয়ারম্যানকে এবিবি প্রধানের শুভেচ্ছা

পেঁয়াজ রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত

এক হাজার টাকা কৃষিঋণে কেউ জেলে, ১০ হাজার কোটি টাকার ঋণখেলাপি সরকারের পাশে: ফরাসউদ্দিন

টানা অষ্টমবার কমলো স্বর্ণের দাম

বিএইচবিএফসিতে নতুন ডিএমডি এবং জিএমের যোগদান

বাংলাদেশ কমার্স ব্যাংকের BAMLCO সম্মেলন অনুষ্ঠিত 

  ইসলামী ব্যাংকের মাধ্যমে রেমিট্যান্স গ্রহণ করে গাড়ি জিতলেন কাপাসিয়ার মুঞ্জিল 

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের অফিসারদের নিয়ে ‘রিফ্রেশার্স ট্রেইনিং কোর্স’ অনুষ্ঠিত

শ্রমজীবী মানুষের মাঝে ‘ব্যাংকার্স ওয়েলফেয়ার ক্লাব’ এর পানি ও খাবার স্যালাইন বিতরণ 

এই বিভাগের সব খবর

শিরোনাম :