মৌলভীবাজারে জুয়ার আসর থেকে চোরাই মোটরসাইকেলসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার
 | প্রকাশিত : ১২ মার্চ ২০২৩, ১৫:৫১

মৌলভীবাজার সদর থানার বিশেষ অভিযানে জুয়ার আসর থেকে জুয়া খেলায় ব্যবহৃত তাস, নগদ টাকা ও একটি চোরাই মোটরসাইকেলসহ ইমরান উদ্দিন ও সানি কাইয়ুম মিয়া নামে দুজনকে আটক করা হয়েছে।

শনিবার রাত ১১টার দিকে মৌলভীবাজার সদর থানার এসআই ইমতিয়াজ সরকার সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় মৌলভীবাজার উপজেলার কনকপুর থেকে তাদেরকে আটক করা হয়।

থানা সূত্রে জানা যায়, শনিবার রাতে মৌলভীবাজার সদর থানায় গোপন খবর আসে কনকপুর গ্রামে জনৈক সায়েদ মিয়ার ভাড়াটিয়া মোজাহিদ মিয়ার বসতঘরে একদল যুবক তাস দিয়ে জুয়া খেলছে। এই খবরে রাত ১১টায় মৌলভীবাজার সদর থানা অভিযান পরিচালনা করে।

পুলিশের উপস্থিতি টের পেয়ে জুয়ার আসর থেকে মোজাহিদ মিয়া এবং ইব্রাহিম মিয়া নামে দুজন পালিয়ে যায়। সেখান থেকে পুলিশ দুজনকে আটক করতে সক্ষম হয়। ঘটনাস্থল থেকে জুয়া খেলায় ব্যবহৃত ৫২ টি তাস এবং নগদ ১৩১০ টাকা জব্দ করা হয়।

ঘটনাস্থলে একটি রেজিষ্ট্রেশন বিহীন ১৫০ সিসি পালসার মোটরসাইকেল পাওয়া গেলে পুলিশ গাড়িটির মালিকানা সংক্রান্ত কাগজপত্র দেখতে চায়। কিন্তু আটককৃতরা গাড়ির কোনো কাগজাদি দেখাতে পারেনি। পুলিশ গাড়িটির ইঞ্জিন নাম্বারে ঘষামাজা দেখে গাড়িটি চোরাই গাড়ি হিসেবে জব্দ করে।

এই ঘটনায় আটককৃত দুজন এবং পলাতক দুজনের বিরুদ্ধে মৌলভীবাজার সদর থানায় পেনাল কোডের ৩৭৯/৪১১ এবং জুয়া আইনের ০৩/০৪ ধারায় পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে।

(ঢাকাটাইমস/১২মার্চ/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :