রমজানে মৌলভীবাজারে সাশ্রয়ী মূল্যে পণ্য পাচ্ছে ৭২ হাজার পরিবার

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার
 | প্রকাশিত : ১৪ মার্চ ২০২৩, ১৭:২৫

পবিত্র রমজান মাসে মৌলভীবাজার জেলার ৭২ হাজার ২০০ পরিবারের কাছে ভর্তুকি মূল্যে তেল, ডাল, চিনি, ছোলা বিক্রি করা হচ্ছে। কার্ডধারী প্রতি পরিবার ৪৭০ টাকা প্যাকেজে ছোলাসহ ৪টি নিত্যপণ্য পাবেন। এরমধ্যে ৫০ টাকা দামে ১ কেজি ছোলা, ৬০ টাকা দামে ১ কেজি চিনি, ১৪০ টাকা দরে সর্বোচ্চ দুই কেজি মসুর ডাল এবং ২২০ টাকা দরে ২ লিটার সয়াবিন তেল কিনতে পারবে।

মঙ্গলবার উপকারভোগী পরিবারের নিকট ভর্তুকি মূল্যে পণ্য- সামগ্রী বিত্রুয় কার্যত্রুমের উদ্ধোধন করেন উদ্বোধক জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।

এই কার্যক্রম উদ্বোধনকালে জেলা প্রশাসক মীর নাহিদ আহসান বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ঘোষিত দেশব্যাপী ১ কোটি নিম্নআয়ের পরিবারের মধ্যে সাশ্রয়ী মূল্যে টিসিবির পণ্য বিক্রি করা হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশের নিম্ন আয়ের মানুষের দুর্ভোগ লাঘবে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

মঙ্গলবার মৌলভীবাজার জেলা সদর থানার পুরাতন হাসপাতাল সড়কে মৌলভীবাজার সদর উপজেলার আয়োজনে ও ট্রেডিং করপোরেশন অব বাংলাদশে (টিসিবি)'র মৌলভীবাজার পৌরসভার ৪-৫ ওয়ার্ডে ৫০০ জনকে পরিবারের কাছে টিসিবির বিতরণ করা হয়। ১২ হাজার মৌলভীবাজার সদরে ১২ হাজার পরিবারে এই পণ্য বিক্রি করা হবে। ধাপে ধাপে সাশ্রয়ী মূল্যে টিসিবির পর্যাক্রমে জেলা সদরসহ সবকটি উপজেলায় বিতরণ করা হবে।

এসময় উপস্থিত ছিলেন- পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রভাংশু সোম মহান, উপজেলা নির্বাহী অফিসার মো. শরীফ উদ্দিন, সদর উপজেলা ভূমি অফিসার সাদিয়া সুলতানাসহ জেলা প্রশাসনের কর্মকর্তারা।

(ঢাকাটাইমস/১৪মার্চ/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :