কেন ডিবি কার্যালয়ে গিয়েছিলেন শাকিব খান জানালেন হারুন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ মার্চ ২০২৩, ২১:৪৮

ঢাকাই চলচ্চিত্রের অভিনেতা শাকিব খান ব্যক্তিগত সমস্যা নিয়ে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের কার্যালয়ে এসেছিলেন বলে জানিয়েছেন সংস্থাটির প্রধান মোহাম্মদ হারুন-অর রশীদ।

রবিবার রাত সাড়ে ৭টার দিকে শাকিব খানের বিষয়ে সাংবাদিকদের এ তথ্য জানান হারুন। এর আগে দুপুরে রহমত উল্লাহ নামে এক কথিত প্রযোজকের বিরুদ্ধে অভিযোগ নিয়ে মহানগর গোয়েন্দা (ডিবি) কার্যালয়ে যান চিত্রনায়ক শাকিব খান।

হারুন-অর রশীদ বলেন, ‘শাকিব খান আমার অফিসে এসেছিলেন। তার ব্যক্তিগত একটি সমস্যার আবেদন নিয়ে এসেছিলেন। আবেদনটি আমরা তদন্ত করে দেখব।’

ডিবিপ্রধান বলেন, ‘যার (রহমত উল্লাহ) বিরুদ্ধে অভিযোগ নিয়ে এসেছিলেন তিনি প্রযোজক নয় বলে দাবি করেছেন শাকিব খান। তিনি প্রযোজক নাম দিয়ে শাকিব খানের বিরুদ্ধে আজেবাজে অনেক কথা ও প্রোপাগান্ডা ছড়িয়েছেন। এর প্রেক্ষিতে আমি শাকিবকে বলেছি, আপনি একটি আবেদন দিয়ে যান, তদন্ত করে দেখব এর সত্যতা আছে কি না। সত্যতা থাকলে আইনগত ব্যবস্থা নেব।’

‘শাকিব খান জানিয়েছেন কথিত প্রযোজক রহমত উল্লাহর অস্ট্রেলিয়ান পাসপোর্ট আছে। তিনি পালিয়ে যেতে পারেন। এ কারণে শাকিব এসে বলেছেন তিনি (রহমত উল্লাহ) যেন পালাতে না পারেন। আমরা তাৎক্ষণিকভাবে তদন্ত করে দেখার কথা শাকিব খানকে জানিয়েছি।’

শাকিব খানের বিরুদ্ধে অস্ট্রেলিয়ায় ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার শুটিংয়ে শিডিউল ফাঁসানো ও সহ-নারী প্রযোজককে ধর্ষণের মতো গুরুতর অভিযোগ তোলেন রহমত উল্লাহ নামে এক প্রযোজক। ওই প্রযোজকের নামে মানহানি মামলা করতে শনিবার রাতে শাকিব গুলশান থানায় গেলেও পুলিশ মামলা নেয়নি। মামলাটি আদালতে করার পরামর্শ দেয় পুলিশ। এসময় প্রায় দেড় ঘণ্টা থানার ভেতরে পুলিশ কর্মকর্তাদের সঙ্গে কথা বলেন শাকিব খান।

সেখান থেকে বেরিয়ে শাকিব খান সাংবাদিকদের বলেন, আমাকে থানা থেকে পরামর্শ দেওয়া হয়েছে আদালতে মামলা করার জন্য। আমার বিরুদ্ধে যিনি অভিযোগ এনেছেন তিনি আসলে প্রযোজক কি না আপনারা প্রযোজক সমিতিতে গেলেই আসল তথ্য পেয়ে যেতেন। উনি কোনো প্রযোজকই নন। আমার বিরুদ্ধে একটি ভুয়া অভিযোগ এনেছেন। যেহেতু ভুয়া অভিযোগ এসেছে, আমি আইনি পদক্ষেপ নিতে থানায় এসেছি।

গুলশান থানায় পুলিশ কর্মকর্তাদের সঙ্গে আলাপের পর তাকে আদালতে মামলা করার পরামর্শ দেওয়া হয়েছে জানিয়ে শাকিব বলেন, আমি এখানকার (গুলশান থানা) কর্মকর্তাদের সঙ্গে কথা বলেছি। তারা আমাকে আদালতে মামলা করার পরামর্শ দিয়েছেন। তাই আমি আগামীকাল (রবিবার) আদালতে মামলা করতে যাব।

ঢাকাটাইমস/১৯মার্চ/এসএস/ইএস

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

ঈদে শিডিউল বিপর্যয় এড়াতে মৈত্রী ও বন্ধন এক্সপ্রেস চলাচল শুক্রবার থেকে বন্ধ

ঈদযাত্রা নিরাপদ করতে কঠোর অবস্থানে র‍্যাব

সাত জেলায় মৃদু তাপপ্রবাহ, আট বিভাগে বৃষ্টির আভাস 

ঈদের আগে সরকারি চাকরিজীবীদের শেষ কর্মদিবস আজ

রাজধানীতে কোরবানির পশু বেচাকেনা শুরু, যেসব জায়গায় বসল হাট 

সৌদি আরব গেছেন ৮৫ হাজার হজযাত্রী, আরও একজনের মৃত্যু

৬০ কিমি বেগে ঝড়ের আশঙ্কা, ছয় অঞ্চলের নদীবন্দরে ১ নম্বর সতর্কতা

১০ ক্যাটাগরিতে বাংলাদেশের ওপর থেকে ভিসা নিষেধাজ্ঞা তুলে নি‌ল ওমান

ভূমিকম্প থেকে রক্ষা পেতে সমন্বিত উদ্যোগ প্রয়োজন: ড. আবদুর রব

তারেক রহমানসহ পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে: সংসদে প্রধানমন্ত্রী

এই বিভাগের সব খবর

শিরোনাম :