ন্যায়বিচার পাওয়ার আশা শাকিব খানের, শিগগিরই করবেন সংবাদ সম্মেলন

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ মার্চ ২০২৩, ১৫:০৬ | প্রকাশিত : ২৩ মার্চ ২০২৩, ১৫:০০
ফাইল ছবি

অস্ট্রেলিয়া প্রবাসী কথিত প্রযোজক রহমত উল্লাহর নামে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করার পর চিত্রনায়ক শাকিব খান সাংবাদিকদের বললেন, তিনি আদালত থেকে ন্যায়বিচার পাওয়ার আশা করছেন। এও জানালেন, দুই-এক দিনের মধ্যেই তিনি সার্বিক বিষয় নিয়ে সংবাদ সম্মেলন করবেন।

বৃহস্পতিবার বেলা পৌনে ১২টার দিকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরফাতুল রাকিবের আদালতে হাজির হয়ে রহমত উল্লাহর বিরুদ্ধে মানহানি ও চাঁদাবাজির অভিযোগে নালিশি মামলা করেছেন শাকিব খান। এরপর তিনি আদালত থেকে বেরিয়ে এসে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

ঢালিউড সুপারস্টার এ সময় বলেন, ‘আমাকে গুলশান থানা থেকে আদালতে মামলা করার পরামর্শ দেওয়া হয়েছিল। আমি আদালতে ইতোমধ্যে মানহানি ও চাঁদাবাজির মামলা দায়ের করেছি। এই সমসাময়িক সব ঘটনা নিয়ে দুই-এক দিনের মধ্যেই সংবাদ সম্মেলন করব। সেখানেই বিস্তারিত আলাপ করব।’

কিং খান আরও বলেন, ‘আদালত আমার অভিযোগ দেখেছেন এবং আমলে নিয়েছেন। আমরা সবাই খুব আনন্দিত। আমি আশা করছি, আদালতে ন্যায়বিচার পাবো।’

শাকিব খানের আইনজীবী খায়রুল হাসান সাংবাদিকদের বলেন, ‘গত ১৮ মার্চ আমরা গুলশান থানায় গিয়েছিলাম দণ্ডবিধির ৩৮৫ ধারায় একটি মামলা করার জন্য। গুলশান থানা পুলিশ আমাদের পরামর্শ দিয়েছিল, আপনারা আদালতে মামলা করেন। আমরা আজকে দণ্ডবিধির ৩৮৫ ও ৫০৬ ধারায় আর্জি পেশ করেছি। আদালত আমাদের অভিযোগ আমলে নিয়ে আসামির প্রতি সমন জারি করেছেন।’

গত ১৫ মার্চ এফডিসিতে গিয়ে শাকিব খানের নামে অসদাসরণ, মিথ্যা আশ্বাস ও ধর্ষণের লিখিত অভিযোগ করেন অস্ট্রেলিয়া প্রবাসী রহমত উল্লাহ। যিনি নিজেকে ‘অপারেশন অগ্নিপথ’ ছবির প্রযোজক দাবি করেন। রহমত উল্লাহর অভিযোগ, ২০১৭ সালে অস্ট্রেলিয়ায় এই ছবির শুটিংয়ে গিয়ে এক নারী সহ-প্রযোজককে নিজের হোটেল কক্ষে ডেকে নিয়ে ধর্ষণ করেন শাকিব খান।

রহমত উল্লাহ এমন দাবিও করেন, ধর্ষণের অভিযোগে শাকিব খানের নামে অস্ট্রেলিয়ায় মামলা হয়েছিল। তিনি দেশটির পুলিশের হাতে গ্রেপ্তারও হয়েছিলেন। পরে প্রভাব খাটিয়ে ছাড়া পান।

নিজের বিরুদ্ধে উঠা এমন সব মারাত্মক অভিযোগের তিন দিনের মাথায় গত শনিবার (১৮ মার্চ) মধ্যরাতে কিং খান গুলশান থানায় গিয়েছিলেন রহমত উল্লাহর বিরুদ্ধে চাঁদাবাজির মামলা করতে। কিন্তু গুলশান থানা মামলা না নিয়ে কিং খানকে আদালতে মামলা করার পরামর্শ দেয়। বলে, এটা বিগ ইস্যু।

সেদিন রাতে শাকিব খান জানান, রবিবার তিনি রহমত উল্লাহর নামে আদালতে মামলা করবেন। তবে তিনি সেদিন আদালতে না গিয়ে যান মিন্টো রোডে অবস্থিত ডিবি কার্যালয়ে। অভিযোগ জানান সেখানে। ডিবি প্রধান হারুন অর রশীদ অভিনেতার অভিযোগের বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন সেদিন।

অবশেষে বৃহস্পতিবার আদালতেও মামলা করলেন শাকিব খান। এর আগে বুধবার তাকে আইনজীবীর মাধ্যমে আইনি নোটিশ পাঠান প্রযোজক রহমত উল্লাহ। তাকে তিন দিনের আল্টিমেটাম দিয়ে ক্ষমা চাইতে বলেন। নইলে দেন আইনি ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি। সামাজিক মাধ্যমে রহমত উল্লাহ এমন দাবিও করেন, তার পাঠানো আইনি নোটিশ শাকিব খান গ্রহণ করেছেন।

গত ১৮ মার্চ গুলশান থানা থেকে বেরিয়ে এবং পরদিন ডিবি কার্যালয় থেকে বেরিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে রহমত উল্লাহকে ‘ভুয়া প্রযোজক’, ‘বাটপার’, ‘প্রতারক’ আখ্যা দেন শাকিব খান। তিনি ‘অপারেশন অগ্নিপথ’ ছবিটির প্রযোজক নন বলেও দাবি করেন। সেসব মন্তব্যকে ‘আপত্তিকর’ উল্লেখ করেই শাকিব খানকে আইনি নোটিশ পাঠিয়েছেন রহমত উল্লাহ।

(ঢাকাটাইমস/২৩মার্চ/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

সুচিত্রা সেন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘মাইক’ পুরস্কৃত

তৃতীয় বিয়েটা কবে করবেন আমির খান? প্রশ্ন শুনে যা হলো

এফডিসিতে সাংবাদিকদের মারধর: লজ্জিত রিয়াজ, জানিয়েছেন নিন্দা

সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে এফডিসির সামনে মানববন্ধন

ভারতে ‘পদ্মশ্রী’ পেলেন বাংলাদেশের রবীন্দ্রসংগীতশিল্পী বন্যা

শিশুশিল্পী উধাও, পুরস্কারের জন্য খুঁজছেন পরিচালক নূরুজ্জামান

সাংবাদিকদের মারধর: শিল্পী সমিতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

নির্বাচিত হয়েই হিন্দি সিনেমা আমদানির বিষয়ে হুঁশিয়ারি দিলেন ডিপজল

‘আম্মাজান’ সুপারহিট হওয়ার পরও কেন সিনেমা ছাড়লেন শবনম?

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা, দুঃখ প্রকাশ করে যা বললেন মিশা-ডিপজল

এই বিভাগের সব খবর

শিরোনাম :