বায়ার্নের নতুন কোচ থমাস টুখেল

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৫ মার্চ ২০২৩, ১৭:২৭

চুক্তির আরও তিন বছর থাকার পরও লিগে ব্যর্থতার কারণে নাগলসম্যানকে বরখাস্ত করেছে বায়ার্ন মিউনিখ ক্লাব কর্তৃপক্ষ। আর বরখাস্তের দিনই নতুন কোচ নিয়োগ দেওয়া হয়েছে। জার্মান জায়ান্ট ক্লাবটির নতুন হেড কোচ হিসেবে চাকরি পেলেন সাবেক পিএসজি বস থমাস টুখেল।

৩৫ বছর বয়সী নাগলসম্যানের অধীনে বায়ার্ন চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে পৌঁছে গেছে। আগামী মাসে শেষ আটে তাদের প্রতিপক্ষ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি।

কিন্তু এবারের মৌসুমে এখন পর্যন্ত বুন্দেস লিগায় নিজেদের স্বাভাবিক আধিপত্য ধরে রাখতে পারেনি বায়ার্ন। মূলত সে কারণেই নাগলসম্যানের ওপর থেকে আস্থা উঠে গিয়েছিল বায়ার্নের। চেলসির হয়ে ২০২১ সালে চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জেতা ৪৯ বছর বয়সী টুখেলের ওপর এখন আস্থা রাখতে চাচ্ছে বেভারিয়ান্সরা।

বর্তমান জার্মান চ্যাম্পিয়নরা এক বিবৃতিতে বলেছেন, ‘এফসি বায়ার্ন ও কোচ জুলিয়ান নাগলসম্যানের মধ্যে সব ধরনের সম্পর্ক শেষ হয়ে গিয়েছে। নাগলসম্যানের স্থানে থমাস টুখেল নতুন কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন।’বায়ার্নের পক্ষ থেকে জানানো হয়েছে ২০২৫ সালের জুন পর্যন্ত টাচেলের সাথে ক্লাবের চুক্তি হয়েছে। সোমবার তার অধীনে প্রথমবারের মত অনুশীলনে নামবে বায়ার্ন।

(ঢাকাটাইমস/২৫মার্চ/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :