বাউফলে দুই শিক্ষার্থীকে কুপিয়ে হত্যা: আরো এক আসামি গ্রেপ্তার

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ মার্চ ২০২৩, ১৯:৫৪

সিনিয়র-জুনিয়র নিয়ে পটুয়াখালীর বাউফল উপজেলায় ১০ম শ্রেণির ছাত্র নাফিজ (১৫) ও মারুফ (১৫) নামে দুই শিক্ষার্থী খুনের ঘটনায় এজাহারভুক্ত নাঈম হাওলাদার (১৪) নামে আরো এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার দুপুরে ঢাকার কল্যাণপুর এলাকা থেকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের সহায়তায় তাকে গ্রেপ্তার করা হয়। নাঈম উপজেলার সূর্য্যমনির পাঙ্গাশিয়া গ্রামের লিটন হাওলাদারের ছেলে।

পরে তাকে ঢাকা থেকে পটুয়াখালী আদালতে সোপর্দ করলে আদালতে তাকে জেলহাজতে প্রেরণ করেন বলে জানিয়েছেন বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন।

এর আগে একই মামলায় গ্রেপ্তার করা হয় সিফাত ও সৈকতকে।

এর আগে সিনিয়র-জুনিয়রকে কেন্দ্র করে গত বুধবার বিকাল সারে ৪টার দিকে উপজেলা ইন্দ্রকুল উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির দুই শিক্ষার্থী মো. নাফিজ মোস্তফা আসনারী (১৫) ও মো. মারুফ হোসেন (১৫) ও সিয়াম (১৫) কে ছুরিকাঘাত করে একই বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র সিফাদ, সৈকতসহ একদল কিশোর। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক নাফিজ ও মারুফকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্ঠালে ওই দিনই সন্ধা সাড়ে সাতটার দিকে তাদের দুজনেরই মৃত্যু হয়। সিয়াম বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আছে।

এ ঘটনায় শুক্রবার নিহত নাফিজের মা নার্গিস বেগম বাদী হয়ে ছয়জনের নাম উল্লেখ ও তিন কিশোরকে অজ্ঞাতনামা আসামি করে বাউফল থানায় মামলা করেন। ওই মামলার এজাহারে স্বাক্ষর করেছেন নিহত মারুফের বাবা বাবলু হাওলাদার।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, গ্রেপ্তাররা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন তারা এই হত্যার সঙ্গে জড়িত। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

(ঢাকাটাইমস/২৫মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :