মুন্সিগঞ্জে স্বামী হত্যার দায়ে স্ত্রীর যাবজ্জীবন

মুন্সিগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ মার্চ ২০২৩, ১৬:০৮ | প্রকাশিত : ২৮ মার্চ ২০২৩, ১৫:৫৯

মুন্সিগঞ্জ সদরে পরকীয়াকে কেন্দ্র স্বামী নাজির হোসেনকে হত্যার ঘটনায় স্ত্রী নীলা বেগমের যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার দুপুরে সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিচারক কাজী আ. হান্নান এ রায় ঘোষণা করেন। একই সাথে আসামিকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। কোর্ট পুলিশের ইনচার্জ জামাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলা ও কোর্ট পুলিশ সূত্রে জানা যায়, ২০১৫ সালের ২০ জুন শহরের মাঠপাড়া এলাকা থেকে দুই সন্তানের জনক নাজির হোসেনের মরদেহ উদ্ধার করে পুলিশ। পারিবারিক কলহের জেরে বৈদ্যুতিক তার গলায় ফাঁস দিয়ে শ্বাসরোধে নাজিরকে হত্যার অভিযোগে স্ত্রী নীলাকে আসামি করে পরদিন ২১ জুন মামলা করে নিহতের ভাই মো. জাহাঙ্গীর হোসেন। ওই ঘটনার দীর্ঘ ৮ বছর ধরে বিচারিক কাজ শেষে মঙ্গলবার রায় ঘোষণা করে আদালত। ৩০২ ধারায় আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়।

বাদী মো. জাহাঙ্গীর হোসেন জানান, স্ত্রী নীলা বেগমের পরকীয়ার সম্পর্ক নিয়ে বনিবনা হচ্ছিলো না, তাই আমার ভাইকে হত্যা করা হয়। দীর্ঘদিন ধরে তার ছেলেমেয়েকে আমি দেখাশোনা করছি। দীর্ঘ বিচার শেষে আজ আদালত উপযুক্ত রায় ঘোষণা করেছে। এই রায়ে আমরা খুশি, অপরাধী তার প্রাপ্য বিচার পাবে।

(ঢাকাটাইমস/২৮মার্চ/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :