লাই‌ভে এ‌সে আত্মহত‌্যার ঘোষণা দিলেন ছাত্রলীগ নেতা

ব‌রিশাল ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ০১ এপ্রিল ২০২৩, ১১:১০ | প্রকাশিত : ০১ এপ্রিল ২০২৩, ১০:৫৩

ব‌রিশাল সদর উপ‌জেলা ছাত্রলী‌গের সাধারণ সম্পাদক আ‌শিকুর রহমান সুজন ফেসবুক লাই‌ভে এ‌সে আত্মহত‌্যা করবেন ব‌লে ঘোষণা দি‌য়ে‌ছেন।

শুক্রবার (৩১ মার্চ) রাত ১১টার দি‌কে ব্যক্তিগত ফেসবুক আইডি থে‌কে লাইভ ক‌রে এ ঘোষণা দেন তিনি।

ওই লাই‌ভে তি‌নি কান্নাজ‌ড়িত ক‌ণ্ঠে ব‌লেন, আত্মহত‌্যার কারণ পা‌রিবা‌রিক নয়, পা‌রিবা‌রিকভা‌বে আ‌মি সুখী আ‌ছি। এমন অবস্থায় প‌ড়ে‌ছি নি‌জের তিন মা‌সের অন্তঃসত্ত্বা স্ত্রী‌কেও বল‌তে পার‌ছি না কিছু। আমার আত্মহত‌্যার কারণ রু‌টি রু‌জির জায়গা বন্ধ হ‌য়ে যাওয়া অর্থাৎ যে জায়গা থে‌কে আমার আয়ে সংসার চল‌তো সেই পথ শ‌নিবার থে‌কে বন্ধ হ‌য়ে যা‌চ্ছে। ওই জায়গা হা‌রি‌য়ে ফেল‌বো কাল (শ‌নিবার)। তাই কো‌নো পথ না পে‌য়ে আত্মহত‌্যার পথ বে‌ছে নি‌তে হ‌বে।`

১১ মি‌নি‌টের ওই ফেসবুক লাই‌ভে আসার দুই ঘণ্টা আ‌গে ‌সুজন নিজ টাইমলাই‌নে লি‌খে‌ছেন, ‘কাল হয়‌তো আত্মহত‌্যা কর‌তে পা‌রি? কারণটা ডায়েরিতে লেখা থাক‌বে... হে আল্লাহ তু‌মি আমা‌কে ক্ষমা ক‌রে দাও।

এমনকি, তার জানাজায় বরিশাল জেলা ও মহানগর কোনো ছাত্রলীগ যেন না আসে সেই অনুরোধ ও করেন এই নেতা।

এই পোস্ট‌টি সুজন সাতজনের ফেসবুক আই‌ডি‌তে ট‌্যাগ ক‌রে‌ছেন। এরা হ‌লেন, ব‌রিশাল মহানগর আওয়ামী লী‌গের শিল্প ও বা‌নিজ‌্য বিষয়ক সম্পাদক নিরব হো‌সেন টুটুল, মহানগর ছাত্রলী‌গের আহ্বায়ক রইজ আহ‌ম্মেদ মান্না, সি‌নিয়র যুগ্ম আহ্বায়ক মাইনুল ইসলাম, মহানগর আওয়ামী লী‌গের দপ্তর সম্পাদক ও জেলা ছাত্রলী‌গের সভাপ‌তি ‌হেমা‌য়েত উ‌দ্দিন সের‌নিয়াবাত সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাৎ উল ইসলাম সুমন, সাগর মেম্বার ও মাহাতাব হো‌সেন সুমন।

বিশ্বস্ত সূ‌ত্রে জানা গে‌ছে, ব‌রিশাল সদর উপ‌জেলার চরকাউয়া বাসস্ট‌্যান্ডের এক‌টি অংশ ও চরকাউয়া খেয়াঘাট নিয়ন্ত্রণ কর‌তো আ‌শিকুর রহমান সুজন। এই দুই স্থা‌নের নিয়ন্ত্রণ নি‌য়ে হয়‌তো কো‌নো দ্ব‌ন্দ্বে নিয়ন্ত্রণ হারা‌নোর আভাস পে‌য়ে সুজন আত্মহত‌্যার ঘোষণা দি‌য়ে‌ছে।

আত্মহত‌্যার ঘোষণার পর আ‌শিকুর রহমান সুজন‌কে একা‌ধিকবার কল করা হ‌লেও তি‌নি ফোন‌টি রি‌সি‌ভ ক‌রেন‌নি।

ব‌রিশাল মহানগর পু‌লিশের বন্দর থানার ও‌সি মো. আসাদুজ্জামান ব‌লেন, লাইভটি আ‌মি দে‌খে‌ছি এবং এরপর আশিকুর রহমান সুজ‌নের সঙ্গে একা‌ধিকবার যোগা‌যোগ করার চেষ্টা ক‌রেও যোগা‌যোগ কর‌তে পা‌রি‌নি।

(ঢাকাটাইমস/০১এপ্রিল/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :