মোহাম্মদপুরে হেরোইনসহ মাদক কারবারি আটক

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০২ এপ্রিল ২০২৩, ২১:০৬

রাজধানীর মোহাম্মদপুরের রায়ের বাজার এলাকা থেকে ৭১৫ গ্রাম হেরোইনসহ মো. আতিকুর রহমান মাসুদ নামের একজন আন্ত:জেলা মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব।

রবিবার র‍্যাব-২ এর জ্যেষ্ঠ সহকারী পরিচালক (মিডিয়া) মো. ফজলুল হক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, র‍্যাব-২ এর গোয়েন্দা দল শনিবার গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার মোহাম্মদপুর থানার রায়ের বাজারে অবস্থিত শহীদ বুদ্ধিজীবী কবরস্থানের সামনে অভিযান চালায়। অভিযানে মো. আতিকুর রহমান মাসুদ নামের এক মাদক চোরাকারবারিকে আটক করা হয়।

আটককৃত মো. আতিকুর রহমান মাসুদের বরাত দিয়ে র‍্যাব জানায়, তার কাছে হেরোইন থাকার কথা স্বীকার করেছে। পরবর্তীতে তার হাতে থাকা শপিংব্যাগে হলুদের গুড়ার প্যাকেট পাওয়া যায়। ওই প্যাকেট খুলে ফয়েল প্যাকেটসহ ৭৮৫ গ্রাম হেরোইন পাওয়া যায়। যার দাম ১৫ লাখ ৭০ হাজার টাকা।

তিনি জানায়, এই হেরোইন বিক্রির উদ্দেশ্যে কেরানীগঞ্জ থেকে ঢাকায় নিয়ে এসেছে। দীর্ঘদিন ধরে তিনি এই মাদক চোরাকাবারির সঙ্গে জড়িত। আটককৃত মাসুদকে জিজ্ঞাসাবাদে জানায় যে, রাজধানীসহ আশেপাশের জেলায় নেশা জাতীয় দ্রব্যের ব্যাপক চাহিদা থাকায় অভিনব পন্থায় নিত্য নতুন বিভিন্ন কৌশল অবলম্বন করে অবৈধভাবে পার্শ্ববর্তী দেশ থেকে স্বল্প মূল্যে হেরোইন কিনে যা ঢাকাসহ বাংলাদেশের বিভিন্ন জায়গায় চড়াদামে বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

আটক মাসুম এর আগেও একটি মাদক মামলায় তিন মাম জেল খাটার পরে জামিনে বের হয়। তার বিরুদ্ধে রাজধানীর যাত্রাবাড়ী থানায় একটি মাদক মামলা রয়েছে।

আটককৃত মো. আতিকুর রহমান মাসুদ কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানার মো. শহীদের ছেলে।

(ঢাকাটাইমস/০২এপ্রিল/এএ/এসএম)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :