ড. কাজী এরতেজা হাসানের উদ্যোগে সাতক্ষীরা আ. লীগের নেতা-কর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ এপ্রিল ২০২৩, ২১:১৪

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ড. কাজী এরতেজা হাসানের উদ্যোগে সাতক্ষীরায় আওয়ামী লীগের নেতা-কর্মী ও সমর্থকদের মাঝে ঈদ উপহার বিতরণ কর্মসূচি উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে এ কর্মসূচির উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি, কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য, দৈনিক ভোরের পাতা, দ্য ডেইলি পিপলস্ টাইমের সম্পাদক ও প্রকাশক এবং এফবিসিসিআইর পরিচালক ড. কাজী এরতেজা হাসান।

জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হারুন আর-রশিদের সভাপতিত্বে ও আওয়ামী লীগের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা উপ কমিটির সদস্য কাজী হেদায়েত হোসেন রাজের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক অ্যাডভোকেট আজহার আলী, সদস্য ও অতিরিক্ত পিপি সৈয়দ জিয়াউর রহমান, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রাশি, পৌর যুবলীগের আহ্বায়ক মনোয়ার হোসেন অনু, যুবলীগ নেতা রুমন, জেলা ছাত্র লীগের সভাপতি আশিকুর রহমান আশিক, পৌর যুগ্ম আহ্বায়ক তুহিনুর রহমান তুহিন, জেলা তাঁতী লীগের সভাপতি কাজী মারুফ, সাধারণ সম্পাদক শেখ আলমগীর হোসেন, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক সিমা সিদ্দিকী, জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক শেখ জুয়েল, সাবেক ছাত্রলীগ নেতা শেখ এজাজ উদ্দীন তাপস, শ্রমিক নেতা জাকির হোসেন টিটু, স্বেচ্ছাসেবক লীগ নেতা শেখ বনি, আওয়ামী লীগ নেতা কাজী দোলন, পৌর যুবলীগ নেতা রনি, নাইস, ছাত্র লীগ নেতা জুবায়ের আল জামান প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকার পরও আওয়ামী লীগের কর্মীরা অনেকাংশে অবহেলিত। দুঃসময়ে তাদের পাশে কেউ থাকে না।

তারা আরও বলেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ড. কাজী এরতেজা হাসান যেভাবে কর্মীদের পাশে দাড়িয়েছেন তা সত্যিই প্রসংশার দাবিদার এবং এমন কাজ সর্বমহলে প্রশংসনীয়।

ড. কাজী এরতেজা হাসান সাংবাদিকদের বলেন, প্রাকৃতিক দুর্যোগ, মহামারি, ধর্মীয় অনুষ্ঠানসহ জাতির যেকোনো ক্রান্তি লগ্নে আওয়ামী লীগের কর্মী সমর্থকদের পাশে দাঁড়িয়েছি। দলীয় ব্যানার ছাড়াও আমার বাবা মায়ের নামে করা আজিজা মান্নান ফাউন্ডেশনসহ ভোরের পাতা গ্রুপে’র ব্যানারে দীর্ঘদিন ধরে আমি আমার সাধ্যানুযায়ী কাজ করে যাচ্ছি। মৃত্যুর আগমুহূর্ত পর্যন্ত মানুষের জন্য কাজ করে যাবো ইনশাআল্লাহ।

(ঢাকাটাইমস/১১এপ্রিল/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি স্কুলছাত্রীর মরদেহ উদ্ধারের ঘটনায় এখনো মামলা হয়নি

মফস্বল সাংবাদিকেদের ওয়েজ বোর্ডের আওতার আনার দাবি

আ.লীগ বিভ্রান্তিকর কথা বলে নিজেদের ভেতরকার অস্থিরতা আড়াল করছে: প্রিন্স

‘ওরাল ক্যান্সার’ সম্পর্কে সচেতন হওয়ার পরামর্শ মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রীর

‘মনে হয় আত্মহত্যা করি, তাতে যদি বেঁচে যাই!’

ফেলোশিপে সিঙ্গাপুর যাচ্ছেন সাতক্ষীরা মেডিকেলের ডা. মাহমুদুল হাসান

গাজীপুরে দুর্ঘটনা: দুই ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক

শ্রীপুরে তীব্র দাবদাহে ঝরে পড়ছে লিচু

চেয়ারম্যানের উঠান বৈঠকে ফাঁকা গুলি ছোড়ার অভিযোগ বদির বিরুদ্ধে

ট্রাকের পেছনে মুরগিবোঝাই পিকআপের ধাক্কা, নিহত ২

এই বিভাগের সব খবর

শিরোনাম :