চাঁপাইনবাবগঞ্জে বিদেশি পিস্তল, গুলিসহ দুই ভাই আটক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ এপ্রিল ২০২৩, ১০:৩৫

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ সীমান্ত এলাকা থেকে একটি বিদেশি (আমেরিকা) পিস্তল, দুটি ম্যাগাজিন, ৬ রাউন্ড গুলিসহ আপন দুই ভাইকে আটক করেছে বিজিবি- ৫৯।

শুক্রবার ভোর ৫টার দিকে সোনামসজিদ কয়লাবাড়ি সীমান্তের মেইন পিলার ১৮৪/৩ এর ৫শ গজ বাংলাদেশের অভ্যন্তর থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ ইউনিয়নের কয়লাবাড়ি গ্রামের মোরশেদ আলীর দুই ছেলে শহিদুল ইসলাম (৩০) ও দেলোয়ার হোসেন (২৫)।

বিজিবি ৫৯ (রহনপুর) ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল গোলাম কিবরিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, শুক্রবার ভোরের দিকে সোনামসজিদ সীমান্তের কয়লাবাড়ি এলাকায় বিদেশি অস্ত্র চোরাচালান হবে। গোপন সংবাদের ভিত্তিতে সোনামসজিদ সীমান্তের মেইন পিলার ১৮৪/৩ এর ৫শ গজ বাংলাদেশের অভ্যন্তরে আমার নেতৃত্বে একটি বিশেষ টহল টিম জোরদার করা হয়। পরে ভোর ৫টার দিকে আপন দুই ভাইকে নিজ বাড়িতে অস্ত্র চোরাচালানের সময়ে তাদেরকে আটক করা হয়। তাদের কাছ থেকে দুটি মোবাইল জব্দও করা হয়।

তিনি আরও জানান, আপন দুই ভাইকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করলে তারা জানান, দীর্ঘদিন ধরে অস্ত্র বেচাকেনা করে আসছে। এর সাথে আর কারা জড়িত রয়েছে সেটাও ক্ষতিয়ে দেখা হচ্ছে। তাদের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মামলা হয়েছে। (ঢাকাটাইমস/১৪এপ্রিল/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :