চার গোল দিয়েও জয় বঞ্চিত ইউনাইটেড

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৪ এপ্রিল ২০২৩, ১৫:২৮

উয়েফা ইউরোপা লিগে বৃহস্পতিবার রাতের ম্যাচে চার গোল দিয়েও সেভিয়ার বিপক্ষে জিততে পারল না ম্যানচেস্টার ইউনাইটেড। প্রতিপক্ষের জালে দুই গোল দেওয়ার পর আত্মঘাতী গোল করেছে দুটি। ফলে ম্যাচটি শেষ হয়েছে ২-২ গোল ব্যবধানে।

এই ম্যাচ ড্র হওয়ার কারণে সেমিফাইনালে উঠার ক্ষেত্রে এগিয়ে থাকতে পারল না কোনো দলই। সেরা চারে জায়গা করার জন্য দ্বিতীয় লেগের ম্যাচে জিততে হবে দুদলকেই। তবে পরের ম্যাচটি সেভিয়ার মাঠে অনুষ্ঠিত হবে। ফলে স্বাগতিক সুবিধায় এগিয়ে থাকবে স্প্যানিশ ক্লাবটিই।

ওল্ড ট্রাফোর্ডে অনুষ্ঠিত ম্যাচে বল দখল ও আক্রমণে এগিয়ে ছিল ম্যানচেস্টার ইউনাইটেড। পুরো ম্যাচের ৫৫ শতাংশ সময় নিজেদের অধীনে বল ধরে রাখে স্বাগতিক দলের ফুটবলাররা। আর প্রতিপক্ষের গোলবার বরাবর শট নেয় পাঁচটি। অন্যদিকে পুরো ম্যাচের ৪৫ শতাংশ সময় বল নিয়ন্ত্রণ করে সেভিয়া। ইউনাইটেডের গোলবারে শট নেয় তিনটি।

নিজেদের মাঠে অনুষ্ঠিত ম্যাচে শুরুতেই ২ গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। ম্যাচের ১৪তম ও ২১তম মিনিটে গোল করে ব্যবধান ২-০ করেন মার্সেল স্যাবিতজার। ব্যবধান ধরে রেখে জয়ের পথেই ছিল ম্যান ইউ। কিন্তু ৮৪তম মিনিটে তাইরেল ম্যালাসিয়া ও যোগ করা সময়ে হ্যারি ম্যাগুয়ের আত্মঘাতী গোল কলে ম্যাচটি শেষ হয় ২-২ গোল ব্যবধানে।

(ঢাকাটাইমস/১৪এপ্রিল/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :