নড়াইল-২ আসনে এনপিপি চেয়ারম্যান ড. ফরহাদের গণসংযোগ শুরু

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ এপ্রিল ২০২৩, ০৯:০৮

নড়াইল-২ আসনে বিএনপি নেতৃত্বাধীন জোট থেকে মনোনয়ন প্রত্যাশী এনপিপির চেয়ারম্যান অ্যাডভোকেট ড. ফরিদুজ্জামান ফরহাদ গণসংযোগ শুরু করেছেন।

শনিবার বিকালে তিনি নড়াইল সদর উপজেলার হবখালী ইউনিয়নের সিঙ্গিয়া বাজার, হাড়িগড়া বাজার ও হবখালী বাজারসহ এ ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ করেন। এ সময় তার সঙ্গে ছিলেন এনপিপি নড়াইল জেলা কমিটি’র সভাপতি বেলাল হোসেন, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন খান,এনপিপির লোহাগড়া উপজেলা শাখার সভাপতি হাফিজুর রহমান, সাধারণ সম্পাদক বদিয়ার রহমান, এনপিপি নেতা শরীফ মুনির হোসেন।

এছাড়া জেলা বিএনপির সহ-সভাপতি আছাদুজ্জামান জামান ও আকরামুজ্জামান মিলু, জেলা বিএনপির সদস্য নুরল হক, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক সৈয়দ মোর্শেদ তৌহিদ সোহেল, বিএনপি নেতা খন্দকার কিয়ামুল হাসান, সদর থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক রিয়াজুল ইসলাম টিংকু, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক সালেহা পারভিন প্রমুখ।

১১ দলীয় জাতীয়তাবাদী সমমনা জোট’র আহ্বায়ক ও এনপিপির চেয়ারম্যান অ্যাডভোকেট ড. ফরিদুজ্জামান ফরহাদ সিঙ্গিয়া বাজারে গণসংযোগ ও পথসভায় বক্তব্যে বলেন, গণতন্ত্র রক্ষার জন্য ধানের শীষ প্রতীকে ভোট দিয়ে বিএনপি নেতৃত্বাধীন জোটকে ক্ষমতায় আনা খুবই জরুরি। এজন্য সকলকে সচেষ্ট থাকতে হবে। বিগত নির্বাচনের মতো যেন দিনের ভোট রাতে না হয়, সেটা খেয়াল রাখতে হবে। প্রয়োজনে সম্মিলিতভাবে সাধারণ জনগণকে সঙ্গে নিয়ে ভোট ডাকাতি বন্ধ করতে হবে। জনগণের ভোটাধিকার ফিরিয়ে দিতে আবারোও তত্ত্বাধায়ক সরকারের অধীনেই নির্বাচন অনুষ্ঠিত হবে। বার বার ক্ষমতা দখলের জন্য আওয়ামী লীগ যে পাতানো নির্বাচন করছে, তাদেরকে সে সুযোগ আর দেয়া হবে না। আগামী নির্বাচনে আওয়ামী লীগ সরকারের শোচনীয় পরাজয় হবে। বিএনপি’র নেতৃত্বেই সরকার গঠন হবে। আবারও প্রধানমন্ত্রী হবেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া।

(ঢাকাটাইমস/৩০এপ্রিল/এআর)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

বেআইনি সমাবেশ: যুবদলের ৬ নেতাকর্মীর ২৭ মাসের কারাদণ্ড

গোলামির ভিত্তিতে দ্বিপক্ষীয় সম্পর্ক ছিন্ন করতে হবে: ১২ দলীয় জোট

খালেদা জিয়ার মুক্তির জন্য দরকার রাজনৈতিক দাওয়াই: মির্জা আব্বাস

২০-৩০ লাখ লোকের সমাবেশ ভণ্ডুল করে আন্দোলন শেষ হয় না: আমির খসরু

কোটার কারণে নাগরিকদের মধ্যকার শ্রেণিবৈষম্য আরও প্রকট হবে: এবি পার্টি

পাবলিক সার্ভিস কমিশন ভেঙে দেওয়ার দাবি ফিরোজ রশিদের

প্রধানমন্ত্রীর সঙ্গে আদালতের টেলিপ্যাথিক সম্পর্ক থাকতে পারে: রিজভী

কমিটি হলেও সিনিয়র জুনিয়রের ‘ফাঁড়া’, আক্ষেপ বেশি ঢাকা দক্ষিণে

অবৈধ সরকার জনস্বার্থ বিরোধী কর্মকাণ্ড করেই চলছে: ইসলামী যুব আন্দোলন

চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে গেলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ফারুক

এই বিভাগের সব খবর

শিরোনাম :