নিখোঁজের দুদিন পর যমুনা নদীতে মিলল বাবা-ছেলের মরদেহ

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ মে ২০২৩, ১২:৫০

সিরাজগঞ্জের কাজিপুরে নিখোঁজের দুদিন পর সাবেক ইউপি সদস্য রিপন তালুকদার (৪২) ও তার ছেলে আশিক বাবুর (১৩) লাশ যমুনা নদী থেকে উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার সকালে কাজীপুর উপজেলার যমুনা নদীর দুর্গম চরাঞ্চল চরগিরিশ ইউনিয়নের বারজান এলাকায় যমুনা নদীর একটি শাখা থেকে আশিক বাবু ও সোমবার সন্ধ্যায় একই স্থান থেকে তার বাবা সাবেক ইউপি সদস্য রিপন তালুকদার তার লাশ উদ্ধার করা হয়।

কাজিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শ্যামল কুমার দত্ত জানান, গত রবিবার (৩০ এপ্রিল) সন্ধ্যায় ইউপি সদস্য রিপন তালুকদার তার নিজ বাড়ি চরগিরিশ থেকে ছেলে আশিক বাবুকে সঙ্গে নিয়ে যমুনা নদী পার হয়ে শ্বশুরবাড়ি নিশ্চিন্তপুর ইউনিয়নের ডিগ্রিদোরতা গ্রামে যাচ্ছিলেন। নদীতে চর জেগে ওঠায় কিছু কিছু স্থানে পায়ে হেঁটে নদীর নালা পার হতে হয়। তারা যখন নদী পার হচ্ছিলেন তখন আবহাওয়া মেঘাচ্ছন্ন ছিল। আকাশে ঝড়বৃষ্টি উঠে আসছিল। এমন সময় তারা নিখোঁজ হয়। খবর পেয়ে তাদের উদ্ধারে চেষ্টা চালানো হয়।

সোমবার সন্ধ্যায় যমুনা নদীর বারজান এলাকায় ভাসমান অবস্থায় সাবেক ইউপি সদস্য রিপন তালুকদারের লাশ ভেসে উঠলে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করেছে। একই স্থানে মঙ্গলবার সকালে তার ছেলে আশিক বাবুর লাশ ভাসমান অবস্থায় উদ্ধার করে পুলিশ।

পিতা ও পুত্রের মৃত্যুর বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। ময়না তদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে বলে জানায় পুলিশ।

(ঢাকাটাইমস/২মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :