হঠাৎ স্ত্রীসহ মেয়র আরিফের বাসায় আনোয়ারুজ্জামান

সিলেট ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ মে ২০২৩, ১০:৫৫ | প্রকাশিত : ২৯ মে ২০২৩, ০৯:৪৭

হঠাৎ সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর বাসায় উপস্থিত হয়ে চমকে দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী।

রবিবার সকাল ১১টার দিকে নগরের কুমারপাড়াস্থ মেয়রের বাসায় হাজির হন আনোয়ারুজ্জামান। সেখানে একা নন, গিয়েছেন সস্ত্রীক।

জানা গেছে, সেখানে আনোয়ারুজ্জামান চৌধুরীকে স্বাগত জানান মেয়র আরিফুল হক চৌধুরী। তারপর কুশল বিনিময় শেষে দুজন একান্ত আলাপচারিতায় মেতে উঠেন। আলাপের বিষযবস্তু ছিল সিলেট সিটি করপোরেশনের এবারের নির্বাচন।

দুজনের ঘনিষ্ঠ একাধিক সূত্র জানিয়েছে, একান্ত আলাপচারিতায় তারা সিলেট সিটি করপোরেশনের বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা নিয়ে কথা বলেছেন। কথা হয়েছে সমস্যাগুলো সমাধানের উপায় নিয়েও।

আনোয়ারুজ্জামান চৌধুরী নিজের জন্য দোয়া, সমর্থন ও সহযোগিতা চেয়েছেন। আর সিলেট সিটি করপোরেশনের টানা ১০ বছরের মেয়র আরিফুল হক চৌধুরী তার অভিজ্ঞতার আলোকে সহযোগিতার আশ্বাসও দিয়েছেন।

এর আগে ২০ মে দলীয় সিদ্ধান্ত মেনে নিয়ে আরিফুল হক চৌধুরী মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

আরও পড়ুন: ডাকাতদের গ্রেপ্তারের ক্ষোভ থেকে গ্রাম পুলিশকে কুপিয়ে হত্যা

এদিকে তিনি নির্বাচনে আছেন কি নেই, এই বিষয়টি যখন কেউ জানতেন না, তখনো একবার দুজনের দেখা হয়েছিল কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদ প্রাঙ্গণে। সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত স্মরণে অনুষ্ঠিত নাগরিক স্মরণসভায়। তখনো দুজনে পরস্পরকে জড়িয়ে ধরেছিলেন। আর আনোযারুজ্জামান চৌধুরী আরিফুল হক চৌধুরীকে বড় ভাই বলে সম্বোধন করেছিলেন।

(ঢাকাটাইমস/২৮ মে/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :