ফেডারেশন কাপ

৯০ মিনিটে ৩-৩, অতিরিক্ত সময়ে আবাহনী-মোহামেডান ম্যাচ

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ৩০ মে ২০২৩, ১৭:৩৮ | প্রকাশিত : ৩০ মে ২০২৩, ১৭:৩৬

বাংলাদেশের ফুটবলে যেন সেই পুরোনো যৌলুস ফিরে এসেছে। আবাহনী-মোহামেডান মধ্যকার ফেডারেশন কাপের ফাইনালটা সেই প্রমাণই করে দিয়েছে। ইতিমধ্যে নির্ধারিত সময়ের খেলা শেষ হয়েছে। ম্যাচটি এখন পর্যন্ত ৩-৩ গোলে সমতায় রয়েছে। ম্যাচ গড়িয়েছে অতিরিক্ত সময়ে।

কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের শুরুর দিকে আক্রমণে একক আধিপত্র বিস্তার করে ঢাকা আবাহনী। ম্যাচের ১৫তম মিনিটে ফয়সাল আহমেদ ফাহিমের গোলে এগিয়ে যায় আবাহনী। আর খেলার ৪৩তম মিনিটে কোস্টারিকার ড্যানিয়েল কলিন্দ্রেসের গোলে ব্যবধান দ্বিগুণ করে ধানমণ্ডির ক্লাবটি। প্রথমার্ধ শেষ হয় ২-০ গোল ব্যবধানে।

দ্বিতীয়ার্ধের খেলায় নিজেদের ছন্দ ফিরে আসে মোহামেডান স্পোর্টিং ক্লাব। ম্যাচে ফিরতে চালাতে থাকে একের পর এক আক্রমণ সেই সুবাদে মোহামেডানের মালির অধিনায়ক সুলেমান দিয়াবাতের করা গোলে ব্যবধান কমে। চার মিনিট পর আরেকটি দুর্দান্ত গোল করে দলকে সমতায় ফেরান সুলেমান।

তবে মোহামেডানের দ্বিতীয় গোলের ঠিক পাঁচ মিনিট পরেই নাইজেরিয়ান তারকা ফুটবলার এমেকার গোলে আবাহনী ফের লিড নেয়। ব্যবধান দাঁড়ায় ৩-২। এরপর ৮৩তম মিনিটে গোল করে নিজের হ্যাটট্রিক পূরণের মাধ্যমে নাটকীয়ভাবে দলকে আবারও সমতায় ফেরান সোলেমান।

(ঢাকাটাইমস/৩০মে/এমএম

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :