ফেনীতে যুবলীগ নেতাসহ সাতজনের বিরুদ্ধে ধর্ষণ মামলা, প্রধান আসামি রিমান্ডে

ফেনী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ মে ২০২৩, ০৮:৪০

ফেনীতে যুবলীগ নেতাসহ সাতজনের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছেন এক গৃহবধূ। মামলার প্রধান আসামি গৃহবধূর দেবর জয়নাল আবদীন রুবেলকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে আদালত তাকে দুদিনের রিমান্ডে পাঠিয়েছে।

গত সোমবার জয়নাল আবদীন রুবেলের দুদিনের রিমান্ড মঞ্জুর করেন চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক কামরুল হাসান।

মামলা সূত্রে জানা যায়, আসামি জয়নাল আবদীন রুবেলের কাছে ৫০ হাজার টাকা পান ভুক্তভোগী গৃহবধূর স্বামী। টাকা চাইলে সময় ক্ষেপণ করতে থাকেন রুবেল। এক পর্যায়ে ২৫ মে বিকালে পাওনা টাকা নিতে গৃহবধূকে বোর্ড অফিসের সামনে ডেকে নেন তিনি। সেখান থেকে অটোরিকশায় পূর্ব ধলিয়া এলাকার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর আলম বাদশার বাড়ির সামনে একটি টিনশেড ঘরে নিয়ে যান।

সেখানে আগে থেকে অবস্থান করা ৪ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক হাফেজ আহম্মদের ছেলে হানিফ রাজু, ৬ নম্বর ওয়ার্ড যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জসিম বাবুল ও সোহেল এবং রুবেল তাকে দলবেঁধে ধর্ষণ ও ভিডিও ধারণ করে।

এছাড়া এ ঘটনার বিষয়ে থানা পুলিশে না যেতে ১০০ টাকা মূল্যের তিনটি সাদা স্ট্যাম্পে স্বাক্ষর নেয়। পরে ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে দুই লাখ টাকা দাবি করে রুবেল। পরে নিপীড়নের শিকার গৃহবধূ বাদী হয়ে রবিবার (২৮ মে) ফেনী মডেল থানায় মামলা করেন।

আরও পড়ুন: সালথায় সড়ক দুর্ঘটনায় আহত জান্নাতিকে বাঁচানো গেল না

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন বলেন, আসামির দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। তাকে জিজ্ঞাসাবাদের জন্য ফেনী মডেল থানা হেফাজতে রাখা হয়েছে।

(ঢাকাটাইমস/৩১মে/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :