সালথায় সড়ক দুর্ঘটনায় আহত জান্নাতিকে বাঁচানো গেল না

সালথা-নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ মে ২০২৩, ০৮:১৭

ফরিদপুরের সালথায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত জান্নাতী আক্তার (২২) মারা গেছেন। মঙ্গলবার সন্ধ্যায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালে তিনি মারা যান।

এ ঘটনায় আহত ইজিবাইক চালক জাবেদ আলী (২৫) আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছেন। জান্নাতীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন সালথা থানার ওসি শেখ সাদিক।

এর আগে মঙ্গলবার বেলা ১১ টার দিকে সালথা-ফরিদপুর সড়কের মাদসারা গট্টি মোড়ে ট্রাক ও ইজিবাইক মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে একই পরিবারের শিশুসহ ৬ জন গুরুতর আহত হন।

তারা হলেন, সালথা উপজেলার ভাওয়াল ইউনিয়নের পুরুরা গ্রামের মো. শহিদ মোল্যা (৬০), তার ছেলে ইজিবাইক চালক মো. জাবেদ আলী (২৫), নাতনী জাবেদা আক্তার (০৮), হুমায়রা আক্তার (১৫), প্রতিবেশী আমির হোসেনের মেয়ে আবু হুরায়রা (০৫) ও ইয়াদ আলীর মেয়ে জান্নাতি আক্তার (২২)।

পরে আহতদের উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়। এরমধ্যে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় জান্নাতী মারা যান।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার বেলা ১১টার দিকে ফরিদপুর দিক থেকে আসা একটি ইজিবাইক ও সালথা দিক থেকে আসা একটি ট্রাক মুখোমুখি সংঘর্ষে ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ইজিবাইক চালকসহ ৬ জন গুরুতর আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন: পুকুরে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক বলেন, সড়ক দুর্ঘটনায় আহত জান্নাতী মারা গেছে। এ ঘটনায় আহত আরও ৫ জন হাসাপাতালে ভর্তি রয়েছে। তাদের মধ্যে জাবেদ আলীর অবস্থা খারাপ। তিনি আরও বলেন, দুর্ঘটনাকবলিত ট্রাক ও ইজিবাইকটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে ট্রাক চালক ও হেলপার পলাতক রয়েছেন।

(ঢাকাটাইমস/৩১মে/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :