‘জামায়াত ও তাদের দোসররা দেশে অস্থিতিশীল অবস্থা সৃষ্টি করতে চায়’

ঢাকা টাইমস ডেস্ক
 | প্রকাশিত : ০৫ জুন ২০২৩, ২১:৪৫

মুক্তিযোদ্ধার সন্তানদের প্রতিনিধিত্বকারী সংগঠন ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’-এর নেতারা বলেছেন যুদ্ধাপরাধের দায়ে অভিযুক্ত জামায়াত ইসলামী নামক দলের বাংলাদেশে রাজনীতি করার কোনো অনুমতি নেই। মহামান্য আদালতের রায়ে এই দল নিষিদ্ধ হয়েছে।

আদালতের রায়ে নিষিদ্ধ জামায়াত ইসলামী বাংলাদেশ নামক দলটি মিছিল-মিটিং করার জন্য অনুমতি চায় কীভাবে প্রশ্ন রেখে তারা বলেন জামায়াত ও তাদের দোসররা দীর্ঘদিন যাবত আন্ডারগ্রাউন্ডে চলে গেলেও সামনের নির্বাচনকে কেন্দ্র করে দেশকে অস্থিতিশীল করতে মাঠে নামার চেষ্টা করছে। রাজনৈতিক কর্মসূচির নামে জানান দেয়ার চেষ্টা করছে তাদের অস্তিত্ব। তাই তাদের বিষয়ে সরকারকে নমনীয় হলে চলবে না। কঠোর ব্যবস্হা নিতে হবে।

সোমবার বিকালে আমরা মুক্তিযোদ্ধার সন্তান সংগঠনের কেন্দ্রীয় কমিটির বিশেষ আলোচনায় মুক্তিযোদ্ধার সন্তানদের সঙ্গে মতবিনিময়কালে কেন্দ্রীয় নেতারা এ কথা বলেন।

সংগঠনটির নেতারা বলেন, মুক্তিযুদ্ধের সপক্ষের সরকার ক্ষমতায় আসার পর একটি গ্রুপ সুকৌশলে আমাদেরকে দূরে সরিয়ে রাখতে চায়। যাতে আওয়ামী লীগের শক্তি দূর্বল হয়। তারা জানে না যতই ষড়যন্ত্র হোক বঙ্গবন্ধুর রক্তের সাথে প্রকৃত মুক্তিযোদ্ধার সন্তানরা আছে এবং থাকবে।কোন ষড়যন্ত্রই দূরে ঠেলে দিতে পারবে না।

আমরা মুক্তিযোদ্ধার সন্তান সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মো. হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম নয়ন, সভাপতিমন্ডলীর জ্যেষ্ঠ সদস্য ও ঢাকা উত্তর সিটি করপোরেশন ৪৬ নম্বর ওয়ার্ড কমিশনার মো. জাইদুল ইসলাম মোল্লা,মনিরুল ইসলাম,মো: নুরুজ্জামান ভুট্টো,এড.সাইফুল বাহার মজুমদার,এড.এনামুল হক কাজল, লুবনা খানম,যুগ্ম সাধারণ সম্পাদক শাহিনুর করিম বাবু,সাংগঠনিক সম্পাদক রুবিনা ইয়াসমিন অন্তরা,কাজী দীলিপ,প্রচার ও প্রকাশনা সম্পাদক অনি সামদানী চৌধুরী,দপ্তর সম্পাদক আব্দুর রউফ আনসারী, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক আব্দুল আল মোমিন,ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম মোল্লা,যুগ্ম সাধারণ সম্পাদক এস.এম আমিনুল মোমিন,আমরা মুক্তিযোদ্ধার সন্তান আইনজীবী কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহসভাপতি এড. আশরাফুল আলম,লালবাগ থানা সভাপতি আহমেদ রিংকু সহ কেন্দ্রীয়,মহানগর ও জেলা শাখার নেতৃবৃন্দ বক্তব্য দেন।

তারা বলেন একজন মুক্তিযোদ্ধার সন্তান বেঁচে থাকতেও শেখ হাসিনার কেউ কোন ক্ষতি করতে পারবে না। নিজের জীবন দিয়ে হলেও আমরা সকল ষড়যন্ত্র সম্মলিতভাবে মোকাবিলা করবো। -বিজ্ঞপ্তি

(ঢাকাটাইমস/০৫জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

বাংলাদেশে একদিন গণতন্ত্র প্রতিষ্ঠিত হবেই, তখন আ. লীগ থাকবে না: আমিনুল হক

উপজেলা নির্বাচন ঘিরে তৃণমূল আ.লীগে বাড়ছে দ্বন্দ্ব

সরকারের এমপিরা ঘোষণা দিয়ে লুটপাট শুরু করেছে: এবি পার্টি

বদরের চেতনায় লড়াই অব্যাহত রাখার আহ্বান ছাত্রশিবির সভাপতির

আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান ফখরুলের

বিএনপির ভারত বিরোধিতা মানুষের কষ্ট বাড়ানোর নতুন সংস্করণ: নাছিম

ভোট ডাকাত সরকারকে সমর্থনকারী দেশের পণ্য বর্জন ন্যায়সঙ্গত: রিজভী

১১ মামলায় আগাম জামিন পেলেন বিএনপি নেতা বকুল

বর্তমান সরকার ভারতের অনুগ্রহে ক্ষমতায় বসে আছে: সাকি

জিয়াউর রহমান উগ্র-সাম্প্রদায়িক গোষ্ঠীকে রাজনীতিতে প্রতিষ্ঠিত করে: ওবায়দুল কাদের

এই বিভাগের সব খবর

শিরোনাম :