দুটির মুক্তিকে সামনে রেখে তৃতীয় সিনেমায় স্নিগ্ধা

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ জুন ২০২৩, ১৪:৫২

‘সোনার চর’ সিনেমার মাধ্যমে প্রথমবার বড় পর্দায় কাজ করেন জান্নাতুল ফেরদৌস স্নিগ্ধা। জাহিদ হোসেন পরিচালিত সিনেমাটিতে জায়েদ খানের বিপরীতে কাজ করেন তিনি। এরপর কাজ করেছেন একই নির্মাতার মুক্তিযুদ্ধভিত্তিক গল্পের ‘সুবর্ণভূমি’ নামের আরেকটি সিনেমায়।

দুটি সিনেমাতেই কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ঢালিউড সিনেমার নবীন এই নায়িকা। বর্তমানে সিনেমা দুটি মুক্তির অপেক্ষায় রয়েছে। তারই মাঝে ক্যারিয়ারের তৃতীয় সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন স্নিগ্ধা। নাম ‘পাপী’। এটি পরিচালনা করছেন সুলতান মজুমদার। সেখানে তার সহশিল্পী শ্যামল মাওলা।

নতুন সিনেমাটি নিয়ে উচ্ছ্বসিত স্নিগ্ধা বলেন, ‘আমি পাপড়ি চরিত্রে অভিনয় করছি। অ্যাকশন-থ্রিলার ঘরানার গল্পে সিনেমাটি নির্মিত হবে। পাপড়ি সাহসী একটি মেয়ে। তার একটা অতীত আছে, যা সবসময় যন্ত্রণা দেয়। পাপড়ির জীবনটাই সংগ্রামী। মানুষের প্ররোচনায় একটা সময় খারাপ পথে পা বাড়ায়৷ গল্প মোড় নেয় ভিন্ন দিকে।’

স্নিগ্ধা বলেন, ‘বাকিটা জানতে প্রেক্ষাগৃহে যেতে হবে। তবে এতটুকু বলতে পারি গল্প ও চরিত্রে চমক আছে। আশা করছি, শ্যামল ভাইয়ের সঙ্গে আমার প্রথম এবং ক্যারিয়ারের তৃতীয় সিনেমাটি দর্শকরা ইতিবাচক ভাবে গ্রহণ করবেন। নিজের সেরাটা দিয়ে কাজটি করার চেষ্টা করব।’

জানা গেছে, আগামী ১৫ জুন থেকে লক্ষীপুরের রামগঞ্জে ‘পাপী’ সিনেমাটির শুটিং শুরু হবে। একটানা কাজ করে শেষ হবে এর দৃশ্যধারণ। সিনেমাটিতে আরও অভিনয় করছেন শতাব্দী ওয়াদুদ, মাফতুহা জান্নাত জিম প্রমুখ।

চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি স্নিগ্ধা নিয়মিত মিউজিক ভিডিও এবং নাটকে অভিনয় করছেন। তার অভিনীত মুক্তি প্রতিক্ষীত সিনেমা দুটি নিয়ে আশাবাদী এ নায়িকা। স্নিগ্ধার ভাষায়, অনেক যত্ন নিয়ে নির্মাতা সিনেমা দুটি নির্মাণ করেছেন। দুটি ভিন্ন চরিত্রে আমাকে দেখা যাবে। শিগগির সিনেমা দুটি মুক্তি পাবে।

(ঢাকাটাইমস/৮জুন/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :