আর্জেন্টিনায় গিয়ে মেসিদের খেলা দেখার সুযোগ বিকাশ পেমেন্টে

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ জুন ২০২৩, ১৮:৪৯

এবার আর্জেন্টিনায় গিয়ে লিওনেল মেসি, অ্যাঞ্জেল ডি মারিয়া, জুলিয়ান আলভারেজ, এমি মার্টিনেজদের মতো সুপারস্টারদের নিয়ে গড়া আর্জেন্টিনা জাতীয় দলের খেলা দেখার সুযোগ পাবেন ২১ জন বাংলাদেশী দর্শক-ভক্ত।

আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ) এর সাথে মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশের পার্টনারশিপের আওতায় ধারাবাহিক কার্যক্রমের প্রথম উদ্যোগ এটি। এ পর্যায়ে, বাংলাদেশের ভক্ত-অনুরাগীদেরকে তাদের স্বপ্নের ফুটবল সুপারস্টারদের খেলা সরাসরি স্টেডিয়ামে বসে দেখার সুযোগ করে দিতে এই উদ্যোগ নিয়েছে বিকাশ।

সে লক্ষ্যে, ৮ জুন থেকে শুরু হয়ে ২৮ জুন পর্যন্ত ঈদের কেনাকাটায় সর্বোচ্চ পেমেন্ট করে এই সুযোগ নিতে পারবেন গ্রাহকরা। তিন সপ্তাহব্যাপী চলা এই ক্যাম্পেইনে প্রতি সপ্তাহে ৭ জন করে মোট ২১ জন সর্বোচ্চ পেমেন্টকারী পাবেন আর্জেন্টিনায় গিয়ে মেসিদের খেলা দেখার সুযোগ। পাশাপাশি, বিজয়ীদের বিমান টিকেট, হোটেলে অ্যাকোমোডেশন বিকাশের পক্ষ থেকে বহন করা হবে। খেলার তারিখ, প্রতিপক্ষ, ভেন্যুসহ বিস্তারিত তথ্য পরবর্তীতে বিজয়ীদের জানিয়ে দেয়া হবে।

কিউআর কোড স্ক্যান, ইউএসএসডি কোড *২৪৭# ডায়াল এবং পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে খুব সহজেই সারাদেশে প্রায় সাড়ে পাঁচ লাখ মার্চেন্ট পয়েন্টে বিকাশ পেমেন্ট করা যায়। ক্যাম্পেইন চলাকালীন একজন গ্রাহক একবারই বিজয়ী হতে পারবেন।

এই প্রসঙ্গে বিকাশের চিফ মার্কেটিং অফিসার মীর নওবত আলী বলেন, “বাংলাদেশের মানুষ সবসময়ই ফুটবল পাগল। ম্যারাডোনার থেকে মেসি - আর্জেন্টিনা দলের প্রতি বাংলাদেশীরা তাদের অকুণ্ঠ ভালোবাসা দেখিয়ে আসছে বরাবর। ফুটবলের প্রতি মানুষের এই ভালোবাসাকে সম্মান জানিয়েই এই উদ্যোগ নিয়েছে বিকাশ। বিশ্বজয়ীদের খেলা তাদের মাঠে বসে দেখার এই সুযোগ সবাই আনন্দের সাথে নেবেন বলেই আমরা আশা রাখি।”

এই ক্যাম্পেইনে আর্জেন্টিনায় গিয়ে খেলা দেখার সুযোগ ছাড়াও থাকছে প্রতি ঘন্টায় ক্যাশব্যাক পাওয়ার সুযোগ। ক্যাম্পেইন চলাকালীন প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত প্রতি ঘন্টায় সর্বোচ্চ পেমেন্টকারী পাবেন ১,০০০ টাকা ক্যাশব্যাক।

উল্লেখ্য, খেলাধুলার মধ্য দিয়ে আর্থিক অন্তর্ভুক্তিকে আরও এগিয়ে নেয়ার লক্ষ্যে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ) এবং বিকাশ গত ৮মে ২০২৩ এই ব্র্যান্ড পার্টনারশিপের ঘোষণা দেয়। বাংলাদেশের আর্থিক অন্তর্ভুক্তিতে অবদান রাখা শীর্ষ প্রতিষ্ঠান বিকাশ, এই উদ্যোগের মাধ্যমে প্রথম ও একমাত্র বাংলাদেশী প্রতিষ্ঠান হিসেবে বিশ্বকাপজয়ী আর্জেন্টিনা দলের ব্র্যান্ড পার্টনার হয়েছে। প্রতিবারের মতোই ২০২২ বিশ্বকাপেও আর্জেন্টিনা দল বাংলাদেশী ভক্তদের কাছ থেকে যে অকুণ্ঠ সমর্থন ও ভালোবাসা পেয়েছে, সেই আবেগ আর প্রত্যাশাকে গুরুত্ব দিয়েই বিশ্বকাপজয়ী দলের সাথে বিকাশের এই ব্র্যান্ড পার্টনারশিপ হয়।

(ঢাকাটাইমস/০৮জুন/এমএইচ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

দুঃস্থ ও অসহায়দের মাঝে জনতা ব্যাংকের ইফতার সামগ্রী বিতরণ

ঈদ উৎসব মাতাতে ‘ঢেউ’য়ের ওয়েস্টার্ন সংগ্রহ

৮ হাজার কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন একনেকে

সিটি ব্যাংকের ২০২৩ সালের মুনাফা ৬৩৮ কোটি টাকা, বেড়েছে ৩৩%

ঈদ অফারে বিনামূল্যে মিনিস্টারের রেফ্রিজারেটর পেলেন আসাদুজ্জামান সুমন

সোনালী ব্যাংকে ‘বঙ্গবন্ধুর ঐতিহাসিক নেতৃত্ব ও দেশের উন্নয়ন’ শীর্ষক আলোচনাসভা

সোশ্যাল ইসলামী ব্যাংকের ৭টি নতুন উপশাখার উদ্বোধন

স্বাধীনতা দিবসে জাতীয় স্মৃতিসৌধে পল্লী সঞ্চয় ব্যাংকের শ্রদ্ধা

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে কর্মসংস্থান ব্যাংকের শ্রদ্ধা

স্বাধীনতা দিবসে স্মৃতিসৌধে ইসলামী ব্যাংকের শ্রদ্ধা

এই বিভাগের সব খবর

শিরোনাম :