পুলিশি বাধা উপেক্ষা করে বিএনপির বিক্ষোভ, স্মারকলিপি

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ জুন ২০২৩, ২২:৪৬

দেশব্যাপী অসহনীয় লোডশেডিংয়ের প্রতিবাদ এবং নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবীতে ঝালকাঠি বিদ্যুৎ কার্যালয়ের সামনে (ওজোপাডিকো) ঝালকাঠি জেলা বিএনপির আহ্বায়ক অ্যাড. সৈয়দ হোসেন ও সদস্য সচিব অ্যাড. শাহাদাৎ হোসেনের নেতৃত্বে অবস্থান কর্মসূচি ও স্মারকলিপি দিয়েছে।

পুলিশি বাধা ও বৃষ্টি উপেক্ষা করে বৃহস্পতিবার বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত কর্মসূচি পালন করা হয়। বিদ্যুৎ অফিসের সামনে অবস্থান কর্মসূচি পালন করার উদ্দশ্যে জেলা বিএনপি কার্যালয় থেকে নেতাকর্মীরা মিছিল সহকারে বের হয়ে বিদ্যুৎ অফিসের দিকে রওনা হলে পুলিশ কয়েক দফা বাধা প্রদান করে।

পুলিশের বাধা পেড়িয়ে পোস্ট অফিস থেকে পুলিশ ফাঁড়ি পর্যন্ত মিছিল নিয়ে অগ্রসর হলে পুলিশ ব্যারিকেড দিয়ে থামিয়ে দিলে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ করে জেলা বিএনপি। ওজোপাডিকোর নির্বাহী প্রকৌশলী আব্দুর রহিমের হাতে স্মারকলিপি তুলে দেন বিএনপি নেতাকর্মীরা। সমাবেশে বক্তব্য রাখেন ঝালকাঠী পৌর বিএনপির সভাপতি অ্যাড. নাসিমুল হাসান, ঝালকাঠি সদর উপজেলা বিএনপির সভাপতি অধ্যাপক এজাজ হাসান, নলছিটি উপজেলা বিএনপির সভাপতি মো. আনিসুর রহমান হেলাল, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য অ্যাড. মিজানুর রহমান মুবিন, ঝালকাঠী পৌর বিএনপির সাধারণ সম্পাদক আনিচুর রহমান তাপু, সদর উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক মো. খোকন মল্লিক ও নলছিটি উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সেলিম গাজী, জেলা যুবদলের সদস্য সচিব অ্যাড. আনিসুর রহমান খান, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সরদার মো. সাফায়েত হোসেন, জেলা তাঁতী দলের সভাপতি মো. বাচ্চু হাসান খান, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. গিয়াস সরদার দিপু। এ সময় বিএনপির সকল অংঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ বিদ্যুৎ উৎপাদনের নামে লুটপাট এবং সরকারের দুর্নীতির কারণে সারা দেশে অসহনীয় লোডশেডিং হচ্ছে যার ফলে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। অনতি বিলম্বে লুণ্ঠনকৃত টাকা ফেরত আনাসহ লুটপাট এবং দুর্নীতির সঙ্গে জড়িতদের গ্রেপ্তারপূর্বক দৃষ্টান্তমূলক ব্যবস্থা নেয়া এবং ব্যর্থতা দুর্নীতির কারণে সরকারের পদত্যাগ দাবি করেন।

(ঢাকাটাইমস/৮জুন/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক-হেলপার নিহত

শ্রীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

দিনাজপুরে পেট্রল পাম্পে আগুন, জনতার হামলায় আহত ফায়ারের দুই কর্মীসহ ৪

চাঁদপুরে জেলা জামায়াতের সেক্রেটারি গ্রেপ্তার, আদালতে সোপর্দ

টেকনাফে টমটমচালক হত্যার রহস্য উন্মোচন, মূল হোতাসহ গ্রেপ্তার ৬

সাঁথিয়ায় অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা আত্মসাৎ, গ্রেপ্তার তিন কর্মকর্তা

৬ লাখ মেট্রিক টন ইলিশ উৎপাদনের সম্ভাবনা দেখছেন চাঁদপুর জেলা মৎস কর্মকর্তা

হাতিয়ায় ডুবে যাওয়া জাহাজের ১১ নাবিক উদ্ধার, একজন নিখোঁজ

কুমিল্লায় পৃথক ঘটনায় পানিতে ডুবে মারা গেল ৪ শিশু

ঝিনাইদহে স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

এই বিভাগের সব খবর

শিরোনাম :