রাজপথে ফয়সালার জন্যই এই তারুণ্যের সমাবেশ: যুবদল সভাপতি

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১০ জুন ২০২৩, ২১:০৯

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল সভাপতি সুলতান সালাউদ্দীন টুকু বলেছেন, রাজপথে ফয়সালার জন্যই এই তারুণ্যের সমাবেশ। তিনি বলেন, যতদিন জনগণের অধিকার প্রতিষ্ঠা করতে না পারবো ততদিন পর্যন্ত লড়াই অব্যাহত থাকবে। ‘দেশ বাঁচাতে তারুণ্যের সমাবেশ’ স্লোগানে এ কর্মসূচি হবে।

শনিবার (১০ জুন) দেশের ছয়টি বড় শহরে দেশ বাচাঁতে তারুণ্যের সমাবেশ সফল করার লক্ষ্যে রাজশাহী বিভাগ ও রংপুর বিভাগ আয়োজিত যৌথ মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

টুকু বলেন, বগুড়া থেকেই উত্তরবঙ্গে এই ফ্যাসীবাদী আন্দোলনের ঢেউ উঠবে ইনশাআল্লাহ। বর্তমান বাংলাদেশে ক্যারিশম্যাটিক লিডার হিসেবে দেশনায়ক তারেক রহমান হচ্ছে অন্যতম ক্যারিশম্যাটিক নেতা। পৃথিবীর ইতিহাসে এরকম কেউ শান্তিপূর্ন জনসমাবেশ দিয়ে সমাগম ঘটিয়ে সরকার পতনের ঢেউ তুলেছে।

তিনি বলেন, তারেক রহমান শান্তিপূর্ন সমাবেশ দিয়ে সরকারের কাপন ধরিয়েছে। এই সমাবেশের মধ্যে দিয়ে সরকার পতনের ঢেউ উঠেছিল। এই অবৈধ সরকারের অবৈধ শাসনামলে, অবৈধ নির্বাচন, ভোট ডাকাতিক কারনে বিগত ১৫ বছরে জনগন ভোট দিতে পারে নাই।

তিনি বলেন, বিএনপি আমরা আন্দোলন করছি ক্ষমতায় যাওয়ার জন্য না। মানুষের ভোটের অধিকার আমরা ফেরত দিতে চাই। তরুনদের আমরা আহবান করব তারুণ্যের সমাবেশে যোগ দিয়ে আপনারা সফল করে প্রমান করবেন আমাদের ভোটের অধিকার আমরা বাংলাদেশে প্রতিষ্ঠিত করতে চাই।

নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে যুবদল সভাপতি বলেন, গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য আমাদের এই সমাবেশ। তারেক রহমানের নেতৃত্বে চুড়ান্ত আন্দোলনে গণতন্ত্র পুনরুদ্ধারে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনে চালিয়ে যেতে হবে।

যুবদল সভাপতি সুলতান সালাউদ্দীন টুকুর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী, ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ সহ বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল, ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা।

(ঢাকাটাইমস/১০জুন/জেবি/)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

বিএনপি নেতা আবু আশফাককে কারাগারে পাঠানোর ঘটনায় মহাসচিবের উদ্বেগ

ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে ১২ দলীয় জোটের শোক

শফিউল আলম প্রধানের ৭ম মৃত্যুবার্ষিকী মঙ্গলবার

ইশরাকের মুক্তির দাবিতে রাজধানীতে বিক্ষোভ

ঢাকা জেলা বিএনপির সভাপতি আবু আশফাকের জামিন নামঞ্জুর, কারাগারে প্রেরণ

খালেদা জিয়াকে মুক্ত করে গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে: ফারুক

দেশের আর্থিক খাতে যেকোনো সময় ভয়ংকর ক্র্যাশ ল্যান্ডিং হতে পারে: রিজভী 

ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে মির্জা ফখরুলের শোক

বিকল্প কর্মসংস্থানের ব্যবস্থা না করে অটোরিকশা বন্ধ অমানবিক: বাংলাদেশ ন্যাপ 

অটোরিকশাচালকদের ওপর সরকার স্টিম রোলার চালাচ্ছে: রিজভী 

এই বিভাগের সব খবর

শিরোনাম :